Tarakeshwar: সম্পত্তি নিয়ে বিবাদের জের, ঘরে আগুন দিয়ে স্বামী-স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা আত্মীয়দের

হটাৎ প্রচন্ড গরম অনুভব হতেই ঘুম ভেঙে দেখেন, দাউ দাউ করে জ্বলছে ঘরের চাল। পাড়া প্ৰতিবেশীরা পাশের পুকুর থেকে জল দিয়ে সেই আগুন নেভান।

Updated By: Mar 31, 2022, 05:46 PM IST
Tarakeshwar: সম্পত্তি নিয়ে বিবাদের জের, ঘরে আগুন দিয়ে স্বামী-স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা আত্মীয়দের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাড়িতে আগুন লাগিয়ে স্বামী ও স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল আত্মীয়দের বিরুদ্ধে। এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে আত্মীয়দের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে তারকেশ্বরের বালিগরী এলাকায়।

জানা গেছে, গতকাল গভীর রাতে হাকিম খানের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। সেইসময় হাকিম ও তাঁর স্ত্রী কোহিনূর বেগম ওই ঘরেই ঘুমাচ্ছিলেন। হটাৎ প্রচন্ড গরম অনুভব হতেই ঘুম ভেঙে দেখেন, দাউ দাউ করে জ্বলছে ঘরের চাল। পাড়া প্ৰতিবেশীরা পাশের পুকুর থেকে জল দিয়ে সেই আগুন নেভান।

হাকিমের অভিযোগ একটি জায়গা নিয়ে দীর্ঘ দিন ধরে বিবাদ চলছিল তাদের আত্মীয় তাজিনা বেগম ও তাঁর ছেলে আজিজ খানের সাথে। তাঁদের আগুনে পুড়িয়ে মেরে ফেলার জন্য ওই আত্মীয়রাই আগুন লাগায় তাঁর বাড়িতে। যদিও ভাগ্যক্রমে তাঁরা প্রাণে বেঁচে যান।

এই ঘটনায় তাজিনা  বেগম ও তার ছেলে আজিজ খানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন হাকিম খান। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তাজিনা বেগম ও তাঁর ছেলে আজিজ খান। এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন রয়েছে তারকেশ্বর থানার পুলিস।

আরও পড়ুন, কথা পাকা হতেই বাড়িতে ডাকে 'কাজের মাসি', উত্তরবঙ্গের বাসিন্দার তারপরের অভিজ্ঞতা ভয়ঙ্কর!

Domjur Murder: কিশোরীকে শারীরিক নিগ্রহ, সৎ বাবাকে খুন করে 'গল্প ফাঁদল' মা-মেয়ে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.