অমিত শাহ-র সঙ্গে সাক্ষাত হয়েছিল বাবুলেরও, আইসোলেশনে যাচ্ছেন বিজেপি সাংসদ

শুক্রবার স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে দেখা করেন, বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খান। তিনি আবার অমিত শাহের সঙ্গে সাক্ষাতের পর কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের সঙ্গেও দেখা করেন

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Aug 2, 2020, 08:28 PM IST
অমিত শাহ-র সঙ্গে সাক্ষাত হয়েছিল বাবুলেরও, আইসোলেশনে যাচ্ছেন বিজেপি সাংসদ
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত হয়ে দিল্লি মেদান্ত হাসপাতালে ভর্তি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।  টুইট করে ওই খবর দেওয়ার পাশাপাশি তিনি আবেদন করেছেন, যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁরা যেন কোভিড টেস্ট করিয়ে নেন ও আইসোলেশনে থাকেন। ওই খবর ছড়িয়ে পড়তেই কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় টুইট করেছেন তিনিও অমিত শাহের সঙ্গে সাক্ষাত করেছিলেন।

আরও পড়ুন-করোনায় কমেছে মৃত্যুর হার! তাই দেশের ভেন্টিলেটর বিদেশে রপ্তানির অনুমতি দিল কেন্দ্র

বাবুল তাঁর টুইটে লিখেছেন, একদিন আগেই অমিত শাহর সঙ্গে দেখা করেছিলাম। চিকিত্সকরা বলছেন, আমি যেন নিজেকে পরিবারের থেকে কয়েকদিন নিজেকে আলাদা করে রাখি। একইসঙ্গে যেন কোভিড টেস্টটাও করিয়ে নিই। স্বাস্থ্যবিধি অনুযায়ী সবটাই করব।

এদিকে, শুক্রবার স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে দেখা করেন, বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খান। তিনি আবার অমিত শাহের সঙ্গে সাক্ষাতের পর কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের সঙ্গেও দেখা করেন। তিনিও আইসোলেশনে যাবেন বলে জানিয়েছেন। করোনা টেস্টও করিয়ে নেবেন।

আরও পড়ুন-‘৫০ টাকায় ডায়ালিসিস চলবে’, হাসপাতালের বেডে শুয়েও গরিবদের জানিয়ে দিলেন ফুয়াদ

উল্লেখ্য, রবিবার দুপুরে অমিত শাহ টুইট করেন, করোনা সংক্রমণের প্রাথমিক কিছু উপসর্গ দেখে আমি করোনা টেস্ট করিয়েছিলাম। সেই টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।  শরীর সুস্থই রয়েছে। তবে চিকিত্সকদের পরামর্শ মতো হাসপাতালে ভর্তি হতে হয়েছে। যারা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের অনুরোধ নিজেদের আইসোলেশনে রাখুন ও কোভিড টেস্ট করিয়ে নিন।

প্রসঙ্গত, গত সপ্তাহে করোনা আক্রান্ত হন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তিনি হাসপাতালে ভর্তি ছিলেন ৯ দিন। রবিবার তিনি টুইট করেছেন তিনি ভালো রয়েছেন। হাসপাতাল থেকেই তিনি অমিত শাহের দ্রুত আরোগ্য কামনা করেছেন।   

.