শিশু পাচারকাণ্ডে ৬ অভিযুক্তকে CID জেরা, কেন্দ্রীয় মন্ত্রীর শাস্তির দাবিতে সরব TMC

বাঁকুড়া সদর থানায় বিক্ষোভ জেলা মহিলা তৃণমূলের।

Updated By: Jul 25, 2021, 06:05 PM IST
শিশু পাচারকাণ্ডে ৬ অভিযুক্তকে CID জেরা, কেন্দ্রীয় মন্ত্রীর শাস্তির দাবিতে সরব TMC

নিজস্ব প্রতিবেদন: শিশু পাচারের ঘটনায় জেল হেফাজতে থাকা ছয় অভিযুক্তকে রবিবার জেরা করল CID। জেল হেফাজতে থাকা ওই ছয় অভিযুক্তকে জেরা করে পাচারের বিষয়ে আরও বিষদে জানার চেষ্টা করলেন গোয়েন্দারা। অন্যদিকে শিশু পাচারের ঘটনায় অন্যতম এক অভিযুক্তের সঙ্গে বাঁকুড়ার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী  সুভাষ সরকারের ছবি প্রকাশ্য়ে আসায় সরব তৃণমূল। তাঁর গ্রেফতারির দাবিতে বাঁকুড়া সদর থানায় বিক্ষোভ জেলা মহিলা তৃণমূলের।

গত শুক্রবার বাঁকুড়ার শিশু পাচার চক্রের তদন্তের দায়িত্ব নেয় সিআইডি। এরপর এই ঘটনায় অভিযুক্ত জওহর নবোদয় বিদ্যালয়ের অধ্যক্ষ কমলকুমার রাজোরিয়া-সহ তিন জনকে দফায় দফায় জেরা করেন গোয়েন্দারা। সূত্রের খবর, জেরায় বেশ কিছু তথ্য হাতে আসে। সেই তথ্যগুলির সত্যতা জানতেই জেল হেফাজতে থাকা অন্য ছয় অভিযুক্তকে জেরা করার সিদ্ধান্ত নেয় সিআইডি। রবিবার প্রায় এক ঘন্টা ধরে জেরা করা হয় উদ্ধার হওয়া পাঁচ শিশুর মা রিয়া বাদ্যকরকে। পরে অন্য পাঁচ অভিযুক্তকেও জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। অন্যদিকে এই পাচার চক্রের জাল কোথায় কোথায় ছড়িয়ে রয়েছে, তা খতিয়ে দেখতে মূল ৩ অভিযুক্তের মোবাইলের কল রেকর্ডস খতিয়ে দেখা হচ্ছে। শিশু কেনাবেচার ক্ষেত্রে অভিযুক্তদের মধ্যে আর্থিক লেনদেনের বিষয়ে নিশ্চিত হতে তাদের ব্যাঙ্ক আকাউন্টও নজরে রয়েছে গোয়েন্দাদের। 

আরও পড়ুন: আরামবাগ গার্লস স্কুলে রেজাল্ট বিভ্রাট, নম্বর বাড়ল ১৩৭ জন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর

আরও পড়ুন: গলায় লাগানো ফাঁস, ঝুলন্ত অবস্থায় উদ্ধার প্রেমিক যুগলের দেহ

এই শিশু পাচারের ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জেলাজুড়ে প্রবল আন্দোলনে নেমেছে তৃণমূল। অন্যতম অভিযুক্ত অধ্যক্ষ কমলকুমার রাজোরিয়ার সঙ্গে বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রীর ছবি তুলে ধরে, রবিবার বাঁকুড়া সদর থানায় বিক্ষোভ দেখাল মহিলা তৃণমূল। তাঁদের দাবি, অধ্যক্ষর সঙ্গে সাংসদের ছবি বলে দিচ্ছে শিশু পাচার চক্রে বিজেপির যোগ রয়েছে। তাই অবিলম্বে সাংসদকে গ্রেফতার করতে হবে।