Ranibandh: বিজেপির শহিদ সম্মান যাত্রা আটকে দিল পুলিস, রাস্তায় বসে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী

পঞ্চায়েত নির্বাচনের আগে খুন হওয়া বিজেপি কর্মী অজিত মুর্মুর বাড়ি যাওয়ার কথা ছিল বিজেপি সমর্থকদের

Updated By: Aug 23, 2021, 06:22 PM IST
Ranibandh: বিজেপির শহিদ সম্মান যাত্রা আটকে দিল পুলিস, রাস্তায় বসে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় মন্ত্রীর মিছিল আটকে দিল পুলিস। এনিয়ে প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ল বাঁকুড়ার রানীবাঁধে।

সোমবার রানীবাঁধের হলুদকানালিতে শহিদ সম্মান যাত্রা বের করে বিজেপি। ওই যাত্রার নেতৃত্বে ছিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। মিছিল হলুদকানালি মোড়ে আসতেই তা আটকে দেয় পুলিস। আর তা নিয়েই পুলিসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি সমর্থকরা। তৈরি হয় প্রবল উত্তেজনা।

আরও পড়ুন-Afghanistan: খাবার-জল শেষ হয়ে আসছে, কবে ফিরতে পারব জানি না,কাবুল থেকে জানালেন বাঙালি যুবক 

পঞ্চায়েত নির্বাচনের আগে খুন হওয়া বিজেপি কর্মী অজিত মুর্মুর বাড়ি যাওয়ার কথা ছিল বিজেপি সমর্থকদের।  রানিবাঁধ ব্লকের পুনশা গ্রামে পঞ্চায়েত নির্বাচনের আগে খুন হন অজিত মুর্মু। সেখানে যাওয়ার পথেই বিজেপি সমর্থকেদর পাথ আটকায় পুলিস। পুলিসকে বিজেপি সমর্থকরা বলেন, কোনওভাবেই একজন কেন্দ্রীয় মন্ত্রীকে আটকানো যায় না। যদি তাই হয় তাহলে লিখিত দিন।

আরও পড়ুন-Kebnekaise: বেঁটে হয়ে গেল সুইডেনের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ!

এদিকে, পুলিস মিছিল আটকাতেই হলুদকানালি মোড়ে রাস্তা অবেরাধ করে বসে পড়েন সুভাষ সরকার ও বিজেপি কর্মী-সমর্থকরা।  এনিয়ে প্রবল উত্তেজনা তৈরি হয়ে য়ায়। মিছিল আটকানো নিয়ে সুভাষ সরকার বলেন, রাজ্যে তালিবানি শাসন চলছে। বিরোধীদের কন্ঠ রোধ করছে সরকার। একজন শহিদের বাড়ি যাব, সোখানেও পুলিস আটকে দিচ্ছে। অর্থাত্ এই পুলিসের উদ্দেশ্য মুখ্যমন্ত্রীর কাছে বাহবা পাওয়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.