Baruipur: সহবাসের পর বিয়েতে অস্বীকার প্রেমিকের, প্রেমিকাকে মারধর করে কেটে নিল মাথার চুল!

 প্রেমিকের বাড়িতে কথা বলার জন্য গেলে প্রেমিক শেখ রাজ আলি ও তার মা মীনা বেগম দুজনে মিলে ওই তরুণীকে চোর অপবাদ দিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। চুলও কেটে নেওয়া হয়।

Updated By: Jun 24, 2023, 10:41 AM IST
Baruipur: সহবাসের পর বিয়েতে অস্বীকার প্রেমিকের, প্রেমিকাকে মারধর করে কেটে নিল মাথার চুল!
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: প্রেমিকের বাড়িতে যাওযায় প্রেমিকাকে মারধর ও মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ। শুধু তাই নয়, চুল কাটা ও মারধরের ভিডিয়ো তুলে সোশাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগ। প্রেমিক ও তার মা মিলে প্রেমিকাকে মারধর করার অভিযোগ। প্রেমিকা বিয়ের জন্য চাপ দেওয়াতেই এই মারধর বলে জানা গিয়েছে। ঘটনায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে মা ও ছেলেকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিস। 

জানা গিয়েছে, বারুইপুর থানা এলাকার মল্লিকপুরের বাসিন্দা শেখ রাজ আলির সাথে সোশ্যাল মিডিয়ায় আলাপ হয় এক তরুণীর। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। একাধিকবার শারীরিক সম্পর্কও হয় তাদের মধ্যে। সম্প্রতি ওই তরুণী বিয়ের কথা বললে নানানরকম বাহানা তৈরি করে শেখ রাজ আলি। সম্পর্কও রাখতেও অস্বীকার করে। 

এই ঘটনায় প্রেমিকের বাড়িতে কথা বলার জন্য গেলে প্রেমিক শেখ রাজ আলি ও তার মা মীনা বেগম দুজনে মিলে ওই তরুণীকে চোর অপবাদ দিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। চুলও কেটে নেওয়া হয়। এই ঘটনায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। এসডিপিও অতীশ বিশ্বাস জানিয়েছেন, ঘটনার তদন্ত করছে পুলিস। 

আরও পড়ুন, Prajnadipa Halder: তরুণী চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যুতে তোলপাড়, ৩ লাইনের সুইসাইড নোটে চাঞ্চল্যকর বয়ান!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.