'গুলি চালিয়েছে পুলিসই', ক্ষোভে ফুঁসছে বাসন্তী

বৃহস্পতিবারের পর শুক্রবারও সকাল থেকে উত্তপ্ত বাসন্তীর চড়াবিদ্যা। এক স্কুল পড়ুয়া ও তৃণমূল কর্মীর মৃত্যু ঘিরে ক্ষোভে ফুঁসছে বাসন্তী। এলাকাবাসীর দাবি, পুলিসের গুলিতেই মৃত্যু হয়েছে তৃণমূল কর্মী হাসান লস্কর ও স্কুল ছাত্রের।

Updated By: Jan 19, 2018, 10:18 AM IST
'গুলি চালিয়েছে পুলিসই', ক্ষোভে ফুঁসছে বাসন্তী

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবারের পর শুক্রবারও সকাল থেকে উত্তপ্ত বাসন্তীর চড়াবিদ্যা। এক স্কুল পড়ুয়া ও তৃণমূল কর্মীর মৃত্যু ঘিরে ক্ষোভে ফুঁসছে বাসন্তী। এলাকাবাসীর দাবি, পুলিসের গুলিতেই মৃত্যু হয়েছে তৃণমূল কর্মী হাসান লস্কর ও স্কুল ছাত্রের।

শুক্রবার সকাল থেকে নিহত তৃণমূল কর্মী হাসান লস্করের দেহ নিয়ে বাসন্তী হাইওয়েতে অবরোধ করেন গ্রামবাসীরা। পুলিসকে ঘিরে শুরু হয় বিক্ষোভ। সকালে গ্রামে ঢুকতে গিয়েও বাধা পায় পুলিস। তাঁদের অভিযোগ, বৃহস্পতিবার গুলি চালিয়েছিল পুলিসই। অবরোধ চলে বেশ কিছু সময়। অবশেষে পুলিসের আশ্বাসে অবরোধ ওঠে। দেহ নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য।

আরও পড়ুন, চোখ উপড়ানো! অ্যাসিড ঢেলে মালদার শ্রমিককে খুনের অভিযোগ জয়পুরে

এলাকা দখল নিয়ে বেশ কিছু দিন ধরেই উত্তপ্ত ছিল বাসন্তী চড়াবিদ্যার হেতালখালি গ্রাম। বৃহস্পতিবার পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। দুপক্ষের মধ্যে চলে বোমাবাজি, এলোপাথাড়ি গুলি। গুলি লাগে এক স্কুল পড়ুয়া ও তৃণমূল কর্মী হাসান লস্করের গায়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের।

রাতে ঘটনাস্থলে যান DIG প্রেসিডেন্সি রেঞ্জ ভরত লাল মিনা, স্পেশাল পুলিস সুপার সন্তোষ পাণ্ডে। ইতিমধ্যেই এই ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের মধ্যে রয়েছেন স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামীও।

.