Belgharia: ডেবিট কার্ড চালু করতে গিয়ে অ্যাকাউন্ট থেকে চলে গেল লাখ টাকারও বেশি

এদিকে, অনুপমা দেবীর দাবি, পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্র ফোন করলে ব্যাঙ্কের অ্যাপ ডাউনলোড করতে বলা হয়

Updated By: Aug 10, 2021, 06:00 PM IST
Belgharia: ডেবিট কার্ড চালু করতে গিয়ে অ্যাকাউন্ট থেকে চলে গেল লাখ টাকারও বেশি

নিজস্ব প্রতিবেদন: ডেবিট কার্ডের সমস্যা মেটাতে গিয়ে সর্বস্বান্ত হলেন গ্রাহক। ব্যাঙ্কের দরজায় ঘুরেও এখন আর কোনও কাজ হচ্ছে না।

বেলঘড়িয়ার দেশপ্রিয় নগরের বাসিন্দা অনুপমা গুহরায় দীর্ঘদিন ধরেই বেলঘড়িয়া পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের গ্রাহক। বেশ কিছুদিন ধরে তার ডেবিট কার্ডটি কাজ করছিল না। এর জন্য বেশ কয়েকবার ব্যাঙ্কের দ্বারস্থ হন অনুপমা দেবী।

আরও পড়ুন-Kharagpur: দিলীপ বাণীতে ক্ষুদ্ধ কাউন্সিলরের স্বামী, ক্ষমা না চাইলে দল ছাড়ার ইঙ্গিত  

ব্যাঙ্কের তরফে জানিয়ে দেওয়া হয়, এটি ব্যাঙ্কের কোনও কাজ নয়। এটির সমাধান গ্রাহক পরিষেবা কেন্দ্র থেকেই করতে হবে। সেমতো ব্যাঙ্ক থেকে গ্রাহক পরিষেবা কেন্দ্র ফোন নম্বরটি সংগ্রহ করেন তিনি। এমনটাই অভিযোগ অনুপমা গুহরায়ের।

এদিকে, অনুপমা দেবীর দাবি, পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্র ফোন করলে ব্যাঙ্কের অ্যাপ ডাউনলোড করতে বলা হয়। বলা হয় একটি ওটিপি ও পিন যাবে। কিন্তু সেই অ্যাপ ডাউনলোডের কিছুক্ষণের মধ্যেই তাঁর অ্যাকাউন্ট থেকে ১ লক্ষ ৭ হাজার টাকা উধাও হয়ে যায়।

আরও পড়ুন-Khela Hobe Divas 'ডায়রেক্ট অ্যাকশন ডে'-র দিনে কেন? সাধু-সঙ্গে রাজভবনে Suvendu 

বিপুল টাকা হারিয়ে বেলঘড়িয়া থানায় অভিযোগ জানান অনুপমাদেবী। দীর্ঘ বেশ কিছুদিন কেটে গেলেও ব্যাঙ্কে কর্তৃপক্ষ জানিয়ে দেয় এ বিষয়ে তারা কোনো ভাবেই সাহায্য করতে পারবেন না। ফলে চরম অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছেন অনুপমাদেবী ও তার পরিবার।

অনুপমা দেবীর স্বামী বিশ্বজিৎ গুহরায়ের অভিযোগ, ব্যাঙ্কে টাকা রেখেও যদি তা সুরক্ষিত না হয় তাহলে সুরক্ষা কোথায়  যেখানে ব্যাঙ্ক কর্তৃপক্ষ কোন গ্রাহককে কুড়ি হাজার টাকার বেশি তুলতে দেন না সেখানে ১ লক্ষ ৭ হাজার টাকা প্রতারিত হল কীভাবে? 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.