Bengal Election 2021 সকাল থেকেই জেলাজুড়ে ১৫০ EVM মেশিন খারাপ, নন্দীগ্রাম স্বাভাবিক

 দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা, কাকদ্বীপ, সাগর, এই তিন বিধানসভা কেন্দ্র থেকেও ভোটমেশিন খারাপ হওয়ার বেশ কিছু অভিযোগ আসে।

Updated By: Apr 1, 2021, 11:52 AM IST
Bengal Election 2021 সকাল থেকেই জেলাজুড়ে ১৫০ EVM মেশিন খারাপ, নন্দীগ্রাম স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদন - রাজ্যে দ্বিতীয় দফার ভোট শুরু হওয়ার পরেই একাধিক জেলা থেকে EVM খারাপ হওয়ার খবর পাওয়া গিয়েছে। পূর্ব মেদিনীপুর জেলাতেই সকাল থেকে মোট ৪৩টি EVM খারাপ হয়েছে বলে খবর। পশ্চিম মেদিনীপুর জেলাতেই ৫৬টি EVM খারাপ হওয়ার খবর মিলেছে সকাল পৌনে দশটা অবধি। দক্ষিণ ২৪ পরগনা জেলায় বেলা ১০টা পর্যন্ত ৪৫টি EVM খারাপ হওয়ার খবর মিলেছে।

আরও পড়ুন: West Bengal Election 2021: সোহমকে ঘিরে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, বোতাম টিপলেই ভোট BJP-তে পড়ার অভিযোগ

চণ্ডীপুর, পাশকুঁড়া,  হলদিয়ার মতো একাধিক কেন্দ্র থেকে EVM খারাপ হওয়ার খবর পাওয়া গেলেও পূর্ব মেদিনীপুরের সবথেকে হাই-প্রোফাইল কেন্দ্র নন্দীগ্রামে EVM গোলমালের কোনও খবর আসেনি। পূর্ব মেদিনীপুর জেলাতে ভোট শুরু হওয়ার একঘণ্টা আগে,  প্রথম EVM গোলমালের খবর আসে চণ্ডীপুর কেন্দ্র থেকে। চন্ডীপুরে ১০৯, ১১০, ৯৬, ১৪ (বি), ১৫৩ (সি), ২৩২এ(ডি), ২৩১(বি), ২৩২(ডি), ২৩৩(এ), ৬৯(এ), ১৯৫(এ) বুথে EVM খারাপ থাকার খবর এসেছে। বেলা ১০ টা পর্যন্ত এই সব বুথে ভোটগ্রহণ শুরু করা যায়নি। তারপর নন্দকুমার কেন্দ্রেও ভোট মেশিন গন্ডগোল করার খবর আসে। 

আরও পড়ুন: west Bengal Election 2021: বাঁকুড়ায় ইচ্ছাকৃত ভাবে EVM খারাপ করে রাখার অভিযোগ সায়ন্তিকার, পাল্টানো হয়নি মেশিন

পশ্চিম মেদিনীপুরের কেশপুর, সবং, পিংলা, নারায়ণগড় থেকে EVM খারাপ হওয়ার খবর পাওয়া গিয়েছে। দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা, কাকদ্বীপ, সাগর, এই তিন বিধানসভা কেন্দ্র থেকেও ভোটমেশিন খারাপ হওয়ার বেশ কিছু অভিযোগ আসে।