Bhangar: গণনার পর থেকে অনুপস্থিত ভাঙড় ২-এর বিডিও, শওকত মোল্লার তোপের মুখে আইএসএফ

ভাঙ্গর ২-র বিডিও কার্তিক চন্দ্র রায় ঐদিন গণনা কেন্দ্রের মধ্যেই ছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু তারপরে থেকে ভাঙ্গর ২ বিডিও অফিসে আর তাঁকে আসতে দেখা যায়নি বলেই অভিযোগ। এই বিষয়ে তৃণমূল বিধায়ক শওকত মোল্লা জানান, ‘ওই দিন সন্ত্রাসবাদীরা যেভাবে তান্ডব চালিয়েছিল তাতে যেকোনও আধিকারিকের আতঙ্কিত হওয়ার কথা। এর ফলেই ভাঙ্গড় ২-এর বিডিও-র কাজকর্ম এখনও স্বাভাবিক হয়নি’।

Updated By: Jul 27, 2023, 09:49 AM IST
Bhangar: গণনার পর থেকে অনুপস্থিত ভাঙড় ২-এর বিডিও, শওকত মোল্লার তোপের মুখে আইএসএফ
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: ভাঙড় ২ এলাকায় অনুপস্থিত বিডিও। সমস্যায় পড়েছেন এলাকার মানুষ। এই বিশ্য নিয়ে আইএসএফ-এর দিকে আঙ্গুল তুলেছেন তৃণমূল নেতৃত্ব। ভাঙ্গর টু গণনা কেন্দ্রে পঞ্চায়েত ভোটের গণনার দিন যেভাবে অগ্নিগর্ভ হয়ে উঠেছিল স্বাভাবিকভাবে সরকারি আধিকারিকদের আতঙ্কিত হওয়ার কথা। তাই বিডিও অফিসে আছেন না এলাকার বিডিও এমনটাই দাবি তৃণমূল নেতা শওকত মোল্লার। 

ভাঙ্গর ২-র বিডিও কার্তিক চন্দ্র রায় ঐদিন গণনা কেন্দ্রের মধ্যেই ছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু তারপরে থেকে ভাঙ্গর ২ বিডিও অফিসে আর তাঁকে আসতে দেখা যায়নি বলেই অভিযোগ।

এই বিষয়ে তৃণমূল বিধায়ক শওকত মোল্লা জানান, ‘ওই দিন সন্ত্রাসবাদীরা যেভাবে তান্ডব চালিয়েছিল তাতে যেকোনও আধিকারিকের আতঙ্কিত হওয়ার কথা। এর ফলেই ভাঙ্গড় ২-এর বিডিও-র কাজকর্ম এখনও স্বাভাবিক হয়নি’।

আরও পড়ুন: Bengal Weather Today: শনিবার বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গে, পরিবর্তন নেই তাপমাত্রায়

শওকত মোল্লা আরও জানান যে জেলাশাসককে তিনি অনুরোধ তিনি করেছেন যাতে অবিলম্বে ভাঙ্গর ২ বিডিও অফিসে আধিকারিক পাঠানো হয়। যাতে সব মানুষ সরকারি সুবিধা ক্ষেত্রে বঞ্চিত না হয় সেই বিষয়টি দেখার জন্য। তিনি জানিয়েছেন যে জেলাশাসক কথা দিয়েছেন কোনও পরিষেবা পাওয়ার ক্ষেত্রে সাধারণ মানুষের কোনও অসুবিধা হবে না।

তিনি বলেন ‘বন্দুক দেখিয়ে জোর করে মনোনয়নপত্র জমা করানো হয়েছিল। গণনার দিনে যেভাবে গণনা কেন্দ্রের সামনেই বোমা মারা হয়েছে গুলি চালানো হয়েছে এটা সন্ত্রাসবাদীদের কাজ ছাড়া অন্য কিছু নয়’।

আরও পড়ুন: Amartya Sen | Visva Bharati: অমর্ত্য সেনের পক্ষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, বিশ্বভারতীতে সাসপেন্ড এক পড়ুয়া

তিনি আরও বলেন, ‘স্বাভাবিকভাবেই আতঙ্কিত হতেই পারে মানুষ। মানুষের জীবনের দামটা বড়। তিনি হয়তো আতঙ্কের মধ্যে আছেন। স্বাভাবিক হলে নিশ্চিতভাবে তিনি বিডিও অফিসে আসবেন এবং তিনি কাজ করবেন। এবং জেলাশাসক হয়তো নিশ্চিতভাবে কোনও, অফিসারের উপরে দায়িত্ব দিয়েছেন’।  তাই  স্বাভাবিকভাবে সাধারণ মানুষের কোনও অসুবিধা হবে না বলে তিনি জানান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.