অনুব্রত মণ্ডলের দুর্গে ভাঙন! তৃণমূল ছাড়ার ঘোষণা কোঅর্ডিনেটর আব্বাস হোসেনের

আব্বাস হোসেন বীরভূমের রামপুরহাটের ১৫ বছরের কাউন্সিলার তথা বর্তমানে কোঅর্ডিনেটর৷ 

Updated By: Nov 24, 2020, 02:20 PM IST
অনুব্রত মণ্ডলের দুর্গে ভাঙন! তৃণমূল ছাড়ার ঘোষণা কোঅর্ডিনেটর আব্বাস হোসেনের

নিজস্ব প্রতিবেদন- তৃণমূল কংগ্রেসের অন্দরে সমস্যা অব্যাহত। আগেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিতে দেখা গিয়েছে একাধিক বিধায়কসহ নানা নেতা-মন্ত্রীকে৷ এবার তৃণমূলের শক্ত ঘাঁটি বীরভূমেও ভাঙন। দলের উপর ক্ষোভ উগড়ে দিয়ে দল ছাড়লেন ১৫ বছরের কাউন্সিলার তথা বর্তমান কোঅর্ডিনেটর আব্বাস হোসেন।। এবার অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে দলে ভাঙন। দলের চেয়ারম্যান-এর উপর ক্ষোভ উগড়ে দিয়ে দল ছাড়লেন আব্বাস হোসেন। 

আব্বাস হোসেন বীরভূমের রামপুরহাটের ১৫ বছরের কাউন্সিলার তথা বর্তমানে কোঅর্ডিনেটর৷ আব্বাস হোসেনের অভিযোগ, রামপুরহাট পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান  তথা রামপুরহাটের প্রশাসক অশ্বিনী তেওয়ারির বিরুদ্ধে৷ তাঁর অভিযোগ, প্রশাসক নিজের ইচ্ছামতো কাজ করছে। দলে যোগ্যদের সম্মান দেওয়া হচ্ছে না।। তৃণমূল স্তরের কর্মীরাও সম্মান পাচ্ছেন না। আই এই নিয়ে বারবার উচ্চ নেতৃত্বকে জানিয়েও কোনও কাজ হয়নি। সেই কারণেই দলত্যাগের সিদ্ধান্ত তাঁর। 

তিনি স্পষ্ট জানিয়েছেন, আজকের পর থেকে তিনি আর দলে নেই।  উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই রামপুরহাটে এই তৃণমূল নেতা দলের থেকে দুরত্ব বজায় রেখেছিলেন। তার পর আজই তাঁর দল ছাড়ার সিদ্ধান্ত! এই সিদ্ধান্তের কথা তিনি রামপুরহাটের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী আশিষ ব্যানার্জী ও বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্র‍ত মণ্ডলকে জানিয়েছেন।  

আরও পড়ুননিরাপত্তারক্ষী প্রত্যাহার সৃষ্টিধর ও ছেলে সুদীপের, 'শুভেন্দু ঘনিষ্ঠতাই কারণ', বলছে রাজনৈতিক মহল

তবে আগামীতে কোন দলে যোগ দেবেন বা কী পদক্ষেপ নেবেন, সেই বিষয়ে এখনও কোনও স্পষ্ট বার্তা দেননি আব্বাস হোসেন।