WB Lok Sabha Election 2024: গড়বেতায় বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর, ইটবৃষ্টি! মাথা ফাটল CISF জওয়ানের...

এখনও পর্যন্ত যা খবর, ইটের আঘাতের গুরুতর জখম বিজেপি প্রার্থী প্রণত টুডু। চোট লেগেছে মাথায়। হাসপাতালে ভর্তি তিনি। কেন এমন পরিস্থিতি? তৃণমূলে দাবি, প্রণত টুডু নিরাপত্তা দায়িত্বে ছিলেন যে CISF জওয়ান, তিনি ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা এক মহিলাকে মারধর করেছেন।

Updated By: May 25, 2024, 04:04 PM IST
WB Lok Sabha Election 2024: গড়বেতায় বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর, ইটবৃষ্টি! মাথা ফাটল CISF জওয়ানের...

নারায়ণ সিংহ রায়: ষষ্ঠা দফায় ভোটে আক্রান্ত খোদ বিজেপি প্রার্থীই! স্রেফ গাড়িতে ভাঙচুর নয়, তাঁকে লক্ষ্য করে চলল ইটবৃষ্টিও। কোনওমতে পালিয়ে বাঁচলেন বিজেপি প্রার্থী। মাথা ফাটল CISF জওয়ানের। রণক্ষেত্রের চেহারা নিল পশ্চিম মেদিনীপুরের গড়বেতা।

আরও পড়ুন:  WB Lok Sabha Election 2024: জল নেই কেন! পাঁচ বছর পর শালতোড়ের গ্রামে গিয়ে তাড়া খেলেন সুভাষ সরকার

ঘটনাটি ঠিক কী? আজ, শনিবার ষষ্ঠ দফা ভোট গ্রহণ চলছে ঝাড়গ্রাম-সহ ৮ লোকসভা কেন্দ্রের। পশ্চিম মেদিনীপুরের গড়বেতা ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের অন্তর্গত। এই কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী প্রণত টুডু।

অভিযোগ, গড়বেতার মঙ্গলপোতা গ্রামে ভোটদানে বাধা দেওয়া হচ্ছিল স্থানীয় বাসিন্দাদের। খবর পেয়ে ভোটকেন্দ্রে পৌঁছন বিজেপি প্রার্থী প্রণত টুডু। এরপর তাঁকে ঘিরে তুমুল বিক্ষোভ শুরু হয়। ওঠে, 'গো-ব্যাক' স্লোগান। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর চালান বিক্ষোভকারীরা। সঙ্গে প্রার্থীকে লক্ষ্য করে ইটবৃষ্টিও! ভয়ে কার্যত এলাকা ছেড়ে পালিয়ে যেতে দেখা যায় তাঁকে। মাথা ফেটে গিয়েছে CISF জওয়ানেরও।

আরও পড়ুন:  WB Weather Update: কয়েক ঘণ্টার মধ্যেই ঝড়বৃষ্টির তাণ্ডব শুরু, তোলপাড় হবে এইসব জেলা

এখনও পর্যন্ত যা খবর, ইটের আঘাতের গুরুতর জখম বিজেপি প্রার্থী প্রণত টুডু। চোট লেগেছে মাথায়। হাসপাতালে ভর্তি তিনি। কেন এমন পরিস্থিতি? তৃণমূলে দাবি, প্রণত টুডুর নিরাপত্তার দায়িত্বে ছিলেন যে CISF জওয়ান, তিনি ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা এক মহিলাকে মারধর করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.