BJP: যৌনতার ফাঁদে ফেলে লক্ষ লক্ষ টাকার প্রতারণা! গ্রেফতার বিজেপি নেত্রী...

 ধৃতের নাম প্রিয়ঙ্কা রায়। তিনি নিজে বিজেপির আইটি সেলে আহ্বায়ক। আর মা নমিতা রায় বসিরহাটের  হাড়োয়ায় বিজেপির মহিলা মোর্চা মণ্ডলের সাধারণ সম্পাদক।

Updated By: May 26, 2023, 12:02 AM IST
BJP: যৌনতার ফাঁদে ফেলে লক্ষ লক্ষ টাকার প্রতারণা! গ্রেফতার বিজেপি নেত্রী...

বিমল বসু: যৌনতার ফাঁদে ফেলে লক্ষ লক্ষ টাকার প্রতারণা? বাদ যাননি নিজের দলের কর্মী, প্রশাসনিক কর্তা, এমনকী, পুলিসও! গ্রেফতার বিজেপি নেত্রী। ঘটনাস্থল, উত্তর ২৪ পরগার বসিরহাট।

জানা গিয়েছে, ধৃতের নাম প্রিয়ঙ্কা রায়। তিনি নিজে বিজেপির আইটি সেলের আহ্বায়ক। আর মা নমিতা রায় বসিরহাটের  হাড়োয়ায় বিজেপির মহিলা মোর্চা মণ্ডলের সাধারণ সম্পাদক। প্রিয়াঙ্কাকে পাঁচদিনের পুলিসির হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

অভিযোগ, ফেসবুক, হোয়াটসঅ্যাপে বিভিন্ন মানুষের আলাপ জমাতেন প্রিয়াঙ্কা। সঙ্গে চলত ছবি আদান-প্রদানও! তারপর যৌনতার ফাঁদে ফেলে ব্ল্যাকমেল করে তাঁদের লক্ষ লক্ষ টাকা আদায় করতেন তিনি। পুলিসের কাছে এই অভিযোগ দায়ের করেছেন খোদ বসিরহাটের বিজেপি নেতা রাজেন্দ্র সাহা।

আরও পড়ুন: Abhishek Banerjee: পুরুলিয়ায় কুড়মিদের বিক্ষোভের মুখে অভিষেক, উঠল 'চোর চোর' স্লোগান!

এর আগে,  ২০১৯ সালে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রাজেন্দ্র। তাঁর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কাই। রাজেন্দ্রের দাবি, ওই ঘটনা তিনি নির্দোষ ছিলেন।  তাঁকে মিথ্যা মামসায় ফাঁসিয়েছিলেন দলেরই নেত্রী! এরপর সম্প্রতি ফের যখন একই অভিযোগ দায়ের করা হয় স্বরূপনগর থানায়, তখন তদন্তে নামে পুলিস। গ্রেফতার করা হয় অভিযুক্ত বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা রায়কে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)