নদিয়ার বগুলায় বিজেপিনেতাকে মারধরের পর গুলি, প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ

প্রতিবাদে রানাঘাট কৃষ্ণনগর রোডের বগুলা এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ বিজেপির।

Updated By: Aug 1, 2019, 10:29 AM IST
 নদিয়ার বগুলায় বিজেপিনেতাকে মারধরের পর গুলি, প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন:  বিজেপিনেতাকে মারধর, গুলি দুষ্কৃতীদের। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিজেপিনেতা। তবে বন্দুকের বাঁটের আঘাতে মাথা ফেটেছে বিজেপিনেতার। ঘটনাকে ঘিরে উত্তপ্ত নদিয়ার বগুলা। প্রতিবাদে রানাঘাট কৃষ্ণনগর রোডের বগুলা এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ বিজেপির। সকাল থেকেই বন্ধ এলাকার দোকানপাট, শুনশান রাস্তা।

 

বুধবার রাতে নদিয়ার হাঁসখালির বিজেপিনেতা তিলক বর্মনের ওপর হামলা হয় বলে অভিযোগ। বাড়ির কাছেই একটি দোকানে বসেছিলেন তিনি। অভিযোগ, সেসময় কয়েকজন দুষ্কৃতী তাঁর ওপর চড়াও হয়। কিল, ঘুষি, চড় মারার পাশাপাশি, আগ্নেয়াস্ত্র দিয়েও মাথায় আঘাত করা হয়। কিন্তু মাটিতে পড়ে গেলে, পালিয়ে যাওয়ার সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে যান তিনি। শূন্যে গুলি চালাতে চালাতে চম্পট দেয় দুষ্কৃতীরা। আহত অবস্থায় স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যান।

পরকীয়ার ‘কাঁটা’ সরাতেই স্ত্রীর শরীরে বিষপ্রয়োগ শিক্ষকের!

ঘটনায় তৃণমূলের দিকেই আঙুল তুলেছে পরিবার। এপ্রসঙ্গে রানাঘাট উত্তর পূর্বের বিধায়ক ও তৃণমূল নেতা সমীর পোদ্দার বলেছেন, “ঘটনার কথা শুনেছি। অভিযোগের সত্যতা খতিয়ে দেখা হবে। যদি অভিযোগ সত্যি প্রমাণ হয়, আমাদের দলেরই কেউ এই ঘটনায় জড়িত থাকে, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।”

.