ভারতী ঘোষের নেতৃত্বে বিজেপির মিছিল আটকানোর অভিযোগ, রণক্ষেত্র পূর্ব মেদিনীপুরের ভগবানপুর

জেলা তৃণমূল সম্পাদক কনিষ্ক পন্ডা বলেন, তৃণমূলের কেউ বিজেপির মিছিলকে বাধা দিতে যায়নি।

Updated By: Nov 22, 2020, 05:32 PM IST
ভারতী ঘোষের নেতৃত্বে বিজেপির মিছিল আটকানোর অভিযোগ, রণক্ষেত্র পূর্ব মেদিনীপুরের ভগবানপুর
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেত্রী ভারতী ঘোষের মিছিল আটকানোর অভিযোগে তুলকালাম পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে। ভাঙচুর হল তৃণমূলের কার্যালয়।

রবিবার বিজেপির একটি বাইক মিছিল যাচ্ছিল ভগবানপুরের উদবাদলের দিকে। হাজার খানেক বিজেপি সমর্থকের ওই বাইক মিছিলটিকে জুখিয়ায় রাস্তায় গাছের গুঁড়ি ফেলে আটকানোর চেষ্টা হয় বলে অভিযোগ। বাধা পেয়ে বিজেপি সমর্থকরা রাস্তা থেকে ওই গুঁড়ি সরাতে গেল তাদের ওপর ইটপাটকেল ছোড়া হয় বলে বিজেপি সমর্থকদের দাবি।

আরও পড়ুন-'এনামুলের ল্যাবরেটরিতে অনুব্রত সহ অনেকের ভ্যাকসিন তৈরি হচ্ছে', চা-চর্চায় বিস্ফোরক সায়ন্তন

এদিকে, ওই ঘটনার পরই তৃণমূল সমর্থকদের দিকে তেড়ে যায় বিজেপি সমর্থকরা। ভাঙচুর করা হয় জুখিয়ায় তৃণমূলের দলীয় কার্যালয়ও। এনিয়ে তীব্র উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। ভগবানপুর ও পটাশপুর থেকে পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। গাড়ি থেকে নেমে এসে দলের সমর্থকদের শান্ত করেন ভারতী ঘোষও।

এনিয়ে ভারতী ঘোষের দাবি, বিজেপির মিছিলকে ৩ জায়গায় আটকেছে তৃণমূল দুষ্কৃতীরা। রাস্তায় ফেলে রাখা গাছের গুঁড়ি সরাতে গেলে আমাদের সমর্থদের ওপরে হামলা চালানো হয়।

আরও পড়ুন-বাঙালিয়ানার মোড়কে 'লুচি-আলুরদম-নাড়ু'তে বিজেপির বিজয়ার ভোজ

অন্যদিকে, জেলা তৃণমূল সম্পাদক কনিষ্ক পন্ডা বলেন, তৃণমূলের কেউ বিজেপির মিছিলকে বাধা দিতে যায়নি। ওরা নিজেরাই এসব করে তৃণমূলের ওপরে চাপানোর চেষ্টা করছে। এলাকাটি তৃণমূলের শক্ত ঘাঁটি। তাই ওই জায়গাটিকে টার্গেট করা হয়েছে। আমাদের পার্টি অফিস ভাঙচুর করা হয়েছে। যা কিছু হয়েছে তা ভারতী ঘোষের নেতৃত্বে।  

.