Kanishka Panda Arrested: ভোট মিটতেই গ্রেফতার শুভেন্দুঘনিষ্ঠ বিজেপি নেতা...

ভোট মিটতেই বাড়ি ঘিরে ফেলল পুলিস। গ্রেফতার করা হল শুভেন্দুঘনিষ্ঠ বিজেপি নেতা কনিষ্ক পণ্ডাকে। কেন? তা স্পষ্ট নয় এখনও।: 

Updated By: Jul 12, 2023, 06:26 PM IST
Kanishka Panda Arrested: ভোট মিটতেই গ্রেফতার শুভেন্দুঘনিষ্ঠ বিজেপি নেতা...

কিরণ মান্না: ভোট মিটতেই বাড়ি ঘিরে ফেলল পুলিস। গ্রেফতার করা হল শুভেন্দুঘনিষ্ঠ বিজেপি নেতা কনিষ্ক পণ্ডাকে। কেন? তা স্পষ্ট নয় এখনও। 

আরও পড়ুন:WB Panchayat Election 2023: জয়ের বারো ঘণ্টার মধ্যেই পতাকা বদল সিপিএমের ৩ জয়ী প্রার্থীর, ব্যাখ্যা দিল লাল শিবির

তখনও যোগ দেননি বিজেপিতে। তৃণমূল সঙ্গে দূরত্ব বাড়াচ্ছিলেন শুভেন্দু অধিকারী। রাজ্য়জুড়ে 'আমরা দাদার অনুগামী' মিটিং-মিছিল শুরু করেছিলেন কনিষ্ক পণ্ডা। স্রেফ তৃণমূল নয়, স্বয়ং দলনেত্রীকেও নিশানা করেছিলেন তিনি। শেষপর্যন্ত পূর্ব মেদিনীপুরে তৎকালীন জেলা সম্পাদককে দল থেকে বহিষ্কার করা হয়।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: স্বামী-স্ত্রী লড়ছিলেন পঞ্চায়েত ভোটে, ফল প্রকাশ হতে অবাক দু'জনই

পরিবার সূত্রে খবর, এদিন দুপুরে কনিষ্ক পণ্ডা বাড়িতে ঘিরে ফেলেন পুলিস। বাইরে বেরিয়ে আসতে বলা হয় বিজেপিতে। কিন্তু প্রথমে বাইরে বেরোতে রাজি হননি কনিষ্ক। পুলিসের কাছে জানতে চান, তাঁর বিরুদ্ধে কী অভিযোগ রয়েছে? গ্রেফতার আছে কিনা। এরপর যখন কার্যত দরজা ভেঙে বাড়িতে ঢোকার চেষ্টা করে পুলিস, তখন বাইরে বেরিয়ে আসেম কনিষ্ক। গ্রেফতারির পর, তাঁকে আপাতত মরিশদা থানায় রাখা হয়েছে বলে খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.