রাস্তায় নেমে মুখ্যমন্ত্রী অনুরোধ করছেন, মিলছে অভূতপূর্ব সাড়াও, মমতার প্রশংসা সব্যসাচীর গলায়

বিজেপি নেতা সব্যসাচী বলেন, "মাননীয়া মুখ্যমন্ত্রী যেভাবে রাস্তায় নেমে অনুরোধ করছেন, অভূতপূর্ব সাড়া মিলেছে। রাজ্য এবং কেন্দ্র যৌথভাবে বঙ্গবাসীর জন্য প্রচেষ্টা করছে।" 

Updated By: Mar 29, 2020, 05:42 PM IST
রাস্তায় নেমে মুখ্যমন্ত্রী অনুরোধ করছেন, মিলছে অভূতপূর্ব সাড়াও, মমতার প্রশংসা সব্যসাচীর গলায়
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সব্য়সাচীর মুখে মমতার প্রশংসা! করোনা মোকাবিলায় রাজ্য়ের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় যে তত্পরতা দেখিয়েছেন, তাতে প্রশংসা শোনা গেল বিধাননগরের প্রাক্তন মেয়রের মুখে।

বিজেপি নেতা সব্যসাচী বলেন, "মাননীয়া মুখ্যমন্ত্রী যেভাবে রাস্তায় নেমে অনুরোধ করছেন, অভূতপূর্ব সাড়া মিলেছে। রাজ্য এবং কেন্দ্র যৌথভাবে বঙ্গবাসীর জন্য প্রচেষ্টা করছে।" উল্লেখ্য, পোস্তা থেকে জানবাজার, মুখ্যমন্ত্রী মাঝে মধ্যেই বেরিয়ে পড়ছেন। সাধারণ মানুষকে সতর্ক করতে নিজের হাতে এঁকে বুঝিয়ে দিচ্ছেন সোশ্যাল ডিসটেন্স কীভাবে বজায় রাখবেন। মমতার এ হেন তত্পরতায় প্রশংসা করেছেন রাজ্যপালও।

আরও পড়ুন- মাথায় 'করোনাভাইরাস' নিয়ে রাস্তায় নামল চেন্নাই পুলিস

লকডাউনের জেরে ঘরবন্দি আমজনতা। বেশি অসুবিধায় পড়েছেন গরিব মানুষ। রবিবার সল্টলেকের বিভিন্ন জায়গায় বাড়ি বাড়ি গিয়ে চাল-ডাল-আলু-সহ নিত্য়প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সাহায্য় করেন রাজারহাট-নিউটাউনের বিধায়ক সব্যসাচী দত্ত। এই কর্মসূচি অনির্দিষ্টকাল পর্যন্ত চলবে বলে জানান তিনি। এ দিন সব্যসাচী স্ত্রীকে রাস্তায় দেখা যায়। সোশ্য়াল ডিসটেন্স বজায় রেখে লাইনে দাঁড়ানোর জন্য় সাহায্য করেন সব্যসাচীর স্ত্রী।

উল্লেখ্য, গত বছর অক্টোবরে ঘাসফুল ছেড়ে পদ্মফুলে যোগ দেন বিধাননগরের প্রাক্তন মেয়র। তৃণমূলে থেকে স্বাধীনভাবে কাজ করতে পারছিলেন না বলে তাঁর অভিযোগ। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন তিনি।

.