close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আজই অভিযোগ শোনা হবে, নির্বাচন কমিশনের আশ্বাসে উঠল জগদ্দলে বিজেপির রেল অবরোধ

সকাল সাড়ে ১১টার সময়ে বিজেপির অভিযোগ শুনবে রাজ্য নির্বাচন কমিশনার।

Updated: Mar 25, 2019, 11:19 AM IST
আজই অভিযোগ শোনা হবে, নির্বাচন কমিশনের আশ্বাসে উঠল জগদ্দলে বিজেপির রেল অবরোধ

নিজস্ব প্রতিবেদন: অবশেষে নির্বাচন কমিশনের আশ্বাসে জগদ্দলে রেল অবরোধ তুলল বিজেপি। সকাল সাড়ে ১১টার সময়ে বিজেপির অভিযোগ শুনবে রাজ্য নির্বাচন কমিশনার। অভিযোগ শোনার পর তা খতিয়ে দেখার আশ্বাস দেন তিনি। এরপরই অবরোধ তুলে নেন বিক্ষোভরত বিজেপি কর্মী সমর্থকরা। ধীরে ধীরে শিয়ালদা মেন লাইনের ট্রেন চলাচল স্বাভাবিক হচ্ছে। 

 

প্রসঙ্গত, এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে  ভাটপাড়া পৌরসভার দুই তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে সোমবার সকাল ৯টা থেকে জগদ্দলে ২৯ নম্বর রেলগেটে  অবরোধ করে বিক্ষোভ দেখান অর্জুন অনুগামীদের। বন্ধ হয়ে পড়ে শিয়ালদা মেন লাইনের ট্রেন চলাচল। 

শ্লীলতাহানিতে অভিযুক্ত ২ তৃণমূল কাউন্সিলরের গ্রেফতারের দাবি, জগদ্দলে রেল অবরোধ অর্জুন অনুগামীদের
ঘটনার সূত্রপাত রবিবার রাতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাটপাড়ার বাসিন্দা এক মহিলা তাঁর স্বামীর সঙ্গে রবিবার রাতে অটোতে ফিরছিলেন। সেসময় ভাটপাড়া পৌরসভার ১৫ নম্বর ও ২২ নম্বর ওয়ার্ডের দুই তৃণমূল কাউন্সিলর সত্যেন রায় , মনোজ গুহ ও তাঁদের অনুগামীরা তাঁকে অটো থেকে নামিয়ে হাত ধরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন তাঁর স্বামীও। তাঁর স্বামীকেও রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর স্থানীয়রা গিয়ে তাঁদের উদ্ধার করে। রাতেই জগদ্দল থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। কিন্তু অভিযোগ, দুই তৃণমূল কাউন্সিলরকে গ্রেফতার করে না পুলিস।

বিনা হেলমেটেই 'বেনজির' বাইক মিছিল মালদহতে
এরপরই সদ্য বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিং ও তাঁর অনুগামীরা গিয়ে জগদ্দল থানায় বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগ, তৃণমূল কাউন্সিলর বলেই পুলিস তাঁদের গ্রেফতার করছে না। এছাড়া বিভিন্ন কারণে ৪০ টি মামলা দায়ের করেছেন তাঁরা। কিন্তু পুলিস কোনও পদক্ষেপ করছে না বলে অভিযোগ। যদিও অভিযুক্তদের পাল্টা দাবি, হতাশা থেকেই মিথ্যাচার করছে বিজেপি। এরকম কোনও ঘটনা ঘটেনি। পাল্টা ওই মহিলার বিরুদ্ধে গালিগালাজ ও অশালীন আচরণ করার অভিযোগ তোলেন তাঁরা। 
এরপরই সোমবার সকালে ব্যস্ত সময়ে রেল অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা।