Arjun Singh: 'ললিপপ নিয়ে রাজনীতিতে বিশ্বাসী নই', ফের সরব অর্জুন; TMC-র কর্মসূচির পাশে BJP সাংসদ

বিগত কয়েকদিন ধরে অর্জুন সিংয়ের (Arjun Singh) আচরণ স্বভাবতই রাজনৈতিক মহলে কৌতূহল তৈরি করেছে। 

Updated By: May 1, 2022, 05:04 PM IST
Arjun Singh: 'ললিপপ নিয়ে রাজনীতিতে বিশ্বাসী নই', ফের সরব অর্জুন; TMC-র কর্মসূচির পাশে BJP সাংসদ

নিজস্ব প্রতিবেদন: পাট শিল্পের হাত ফেরাতে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীর সঙ্গে বৈঠক। এরপরও সুর চড়াচ্ছেন অর্জুন সিং (Arjun Singh)। 'ললিপপ নিয়ে রাজনীতিতে বিশ্বাসী নই', হুঁশিয়ারি বারাকপুরের বিজেপি (BJP) সাংসদের। এমনকী, তৃণমূলের আন্দোলন কর্মসূচিকে সমর্থন জানালেন তিনি। জোর জল্পনা রাজনৈতিক মহলে।

পাট শিল্প এবং শিল্পের সঙ্গে যুক্ত কর্মীদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে শনিবার কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে দেখা করেন অর্জুন সিং (Arjun Singh)। এরপর তাঁর গলায় শোনা গেল আরও চড়া সুর। বারাকপুরের বিজেপি (BJP) সাংসদ বলেন,  "আন্দোলন চলবে। যতক্ষণ না পাই, ততক্ষণ আন্দোলন চলবে। ওই সব লালিপপ নিয়ে আমি রাজনীতি করি না। বহু ললিপপ আমি দেখেছি। শেষে গিয়ে সব ধরাশায়ি হয়ে যায়। এটা সুরাহা না হলে, ব্যাপক ভাবে আন্দোলন হবে। দলের বিরুদ্ধে না, দলের পক্ষে সেটা পরের কথা। রাস্তায় নামব এটা নিশ্চিত।"

এখানেই শেষ নয়, উল্টে চটকলের সমস্যা নিয়ে জুট কমিশনারের অফিসে আন্দোলনের কর্মসূচি তৃণমূলের (TMC), তাকেও সমর্থন করেছেন বিজেপি (BJP) সাংসদ। এই বিষয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, "উনি কী ইঙ্গিত করতে চাইছেন, এই বিষয়ে কিছু বলব না। শুধু বলব, উনি আজ বুঝতে পারছেন যে, বাংলার উন্নয়নে দিল্লির বিজেপি বন্ধু নয়। মমতা বন্দ্যোপাধ্যায়কেই লাগে।"

বিগত কয়েকদিন ধরে অর্জুন সিংয়ের (Arjun Singh) আচরণ স্বভাবতই রাজনৈতিক মহলে কৌতূহল সঞ্চার করেছে। তবে কি এবার তৃণমূলে অর্জুনের 'ঘরওয়াপসি' ঘটবে? জল্পনা তুঙ্গে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.