Captain Biijesh Thapa: ক্যাপ্টেন ব্রিজেশ থাপার শেষ শ্রদ্ধায় সাংসদের গলায় বদলার সুর, এয়ার স্ট্রাইকের হুঁশিয়ারি

Captain Biijesh Thapa: ব্যাঙডুবি সেনা ছাউনিতে শহিদ ক্যাপ্টেন ব্রিজেস থাপার দেহ নিয়ে আসা হলে কান্নায় ভেঙে পড়ে তার পরিবার। সেনার উচ্চপদস্থ আধিকারিক সহ শহিদের পরিবার ও দার্জিলিং জেলা সাংসদ রাজু বিস্তা তাকে শেষ শ্রদ্ধা জানালেন।

Updated By: Jul 17, 2024, 07:54 PM IST
Captain Biijesh Thapa: ক্যাপ্টেন ব্রিজেশ থাপার শেষ শ্রদ্ধায় সাংসদের গলায় বদলার সুর, এয়ার স্ট্রাইকের হুঁশিয়ারি

নারায়ণ সিংহ রায়: জম্মু ও কাশ্মীরের ডোডায় জঙ্গিদের গুলিতে শহিদ হয়েছেন ভারতীয় সেনার ক্যাপ্টেন ব্রিজেশ থাপা। বাংলার এই যুবকের শেষকৃত্যে এসে বিস্ফোরক মন্তব্য করলেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা। সাংসদ বলেন, বাপ বাপ হোতা হ্যায় । ভারত বাপ হায়, জিতনা জলদি পাকিস্থান কো সমঝমে আজায় উৎনাহি উনকে লিয়ে আচ্ছা হায়। আমি কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন করবো দেশের সৈনিকদের সুরক্ষার স্বার্থে একটা কড়া পদক্ষেপ নেওয়া দরকার। আমার মনে হয় পাঁচ বছর আগের এয়ার স্ট্রাইক পাকিস্তান ভুলে গেছে। পাকিস্তান আতঙ্ক বাদী সংগঠনের নাম পাল্টে মাঝেমধ্যেই ভারতের ওপর যেভাবে আতঙ্কবাদি হামলা করছে ভারত কোনো ভাবেই বরদাস্ত করবে না। আরো একটি দ্বিতীয় এয়ার স্টাইকের দরকার আছে।

আরও পড়ুন-এবার নিম্নচাপের চোখরাঙানি! ১৯ জুলাই থেকে আবহাওয়ায় আসছে বড় পরিবর্তন...

ব্যাঙডুবি সেনা ছাউনিতে শহিদ ক্যাপ্টেন ব্রিজেস থাপার দেহ নিয়ে আসা হলে কান্নায় ভেঙে পড়ে তার পরিবার। সেনার উচ্চপদস্থ আধিকারিক সহ শহিদের পরিবার ও দার্জিলিং জেলা সাংসদ রাজু বিস্তা তাকে শেষ শ্রদ্ধা জানালেন। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তাকে গার্ড অফ অনার্স দেওয়া হল। সূত্রের খবর আজ সেনা হাসপাতালেই রাখা হবে শহীদ ক্যাপ্টেনের দেহ। আগামিকাল তার পৈতৃক বাড়ি দার্জিলিঙে নিয়ে যাওয়া হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার ভোরে জম্মু কাশ্মীরের ডোডায় সেনা জঙ্গির গুলির লড়াইয়ে শহিদ হন চার জওয়ান। যাঁদের মধ্যে ছিলেন দার্জিলিংয়ের লেবংয়ের বড়াগিঙ্গের বাসিন্দা ২৭ বছরের ক্যাপ্টেন ব্রিজেশ থাপা। একদিকে যখন এই ঘটনার পর ক্ষোভে ফুঁসছে দেশবাসী। আর তারই মাঝে দার্জিলিংয়ের সাংসদের গলায় শোনা গেল সেনা জওয়ানদের মৃত্যুর বদলা নেওয়ার সুর ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.