বছরের শুরুতেই রাজ্যে Nadda, ৯ জানুয়ারি বীরভূমে রোড শো BJP-র সর্বভারতীয় সভাপতির

 গত ১০ ডিসেম্বর ডায়মন্ডহারবারে সভা করেন জেপি নাড্ডা। সেই সভায় যাওয়ার পথে হামলা হয় তাঁর কনভয়ে

Updated By: Jan 2, 2021, 01:47 PM IST
বছরের শুরুতেই রাজ্যে Nadda, ৯ জানুয়ারি বীরভূমে রোড শো BJP-র সর্বভারতীয় সভাপতির
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  নতুন বছরের শুরুতেই রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। সংবাদসংস্থার খবর অনুযায়ী আগামী ৯ জানুয়ারি বীরভূমে(Birbhum) একটি রোড শো করবেন। পাশাপাশি রাজ্যের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকেও মিলিত হবেন তিনি।

আরও পড়ুন-আগুন নাগাল্যান্ড-সংলগ্ন জুকো ভ্যালিতে, মণিপুরের মুখ্যমন্ত্রীকে ফোন অমিত শাহের

একুশের নির্বাচনের কথা মাথায় রেখে বিজেপির সব নজর এখন বাংলার ওপরে। প্রতি মাসে দিল্লি থেকে আসবেন অমিত শাহ, নাড্ডার মতো শীর্ষ বিজেপি নেতারা। এখনও পর্যন্ত খবর, আগামী ৩০ জানুয়ারি বাংলায় আসছেন অমিত শাহ(Amit Shah)। এদিন মতুয়াদের একটি সমাবেশে উপস্থিতি থাকবেন। সমাবেশ থাকছেন বিজেপি সাংসদ শান্তুনু ঠাকুর। তার আগেই রাজ্যে আসছেন জে পি নাড্ডা(J P Nadda)। কোথায় নাড্ডার রোড শো হবে তা এখনও ঠিক হয়নি। তবে বিজেপি সূত্রে খবর, সেটি হতে পারে তারাপীঠে।

আরও পড়ুন- রাজ্যে শুরু বহু প্রতীক্ষিত করোনার ভ্যাকসিনের ড্রাই রান, প্রথম মহড়া হাসিরানি সরকারের

উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর ডায়মন্ডহারবারে সভা করেন জেপি নাড্ডা। সেই সভায় যাওয়ার পথে হামলা হয় তাঁর কনভয়ে। এনিয়ে তোলপাড় হয় রাজ্য রাজনীতি।  তাঁর সফরে নিরাপত্তার দায়িত্বে থাকা ৩ আইপিএস অফিসারকে তলব করা হয় কেন্দ্রের ডেপুটেশনে। এনিয়ে বহু জলঘোলার পর ফের রাজ্যে পা রাখছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। গত ২০ ডিসেম্বর বোলপুরে একটি রোড শো করেন অমিত শাহ। প্রচুর জনসমাগম হয় সেই সভায়। সেই বীরভূমেই ফের আসছেন নাড্ডা। জেলা তৃণমূল(TMC) সভাপতির দাবি ছিল, অন্য জেলা, এমনকি ঝাড়খণ্ড থেকে লোক এনে রোড শো করেছে বিজেপি। ২৯ ডিসেম্বর পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায় রোড শো করে ক্ষমতা প্রদর্শন করে তৃণমূলও। এবার নাড্ডার সভায় বিজেপি কতটা লোক আনতে পারে সেটাই এখন দেখার।

.