BJP করার 'অপরাধে' দোকান ভেঙে গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ TMC অঞ্চল সভাপতির বিরুদ্ধে

 আদালতের তরফে দোকান ভেঙে না ফেলার বা কাজ না করারও অর্ডার দেওয়া হয়। ওদিকে সালিসি সভায় সাদা কাগজে লেখা হয় নতুন দোকান ঘর দেওয়া হবে।

Updated By: May 24, 2022, 04:11 PM IST
BJP করার 'অপরাধে' দোকান ভেঙে গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ TMC অঞ্চল সভাপতির বিরুদ্ধে

প্রসেনজিৎ মালাকার: বিজেপি করার অপরাধে, আদালতের অর্ডার থাকা সত্বেও তৃণমূলের সভাপতি নিজে দাঁড়িয়ে থেকে ভাঙল বিজেপি নেতার দোকান। অভিযোগ এমনই। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের আমোদপুর এলাকায়।

বীরভূমের আমোদপুর এলাকার বাসিন্দা প্রবীর মন্ডল। তিনি একজন স্থানীয় বিজেপি নেতা। অভিযোগ, রাতে দাঁড়িয়ে থেকে তাঁর দোকান ভেঙে ফেলেন আমোদপুরের তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজীব ভট্টাচার্য। প্রবীর মন্ডলের দাবি, আমোদপুর বাজারে দীর্ঘদিন ধরে তাঁর একটি দোকান ছিল। দোকানটি ভাড়ায় নিয়েছিলেন। সেই দোকান নিয়েই বাড়ি মালিকের সাথে সমস্যা হয়। বাড়ি মালিক দোকান থেকে ভাড়া উঠে যেতে বলেন। এরপরই তাঁরা আদালতের দ্বারস্থ হন। আদালতের তরফে দোকান ভেঙে না ফেলার বা কাজ না করারও অর্ডার দেওয়া হয়। 

কিন্তু প্রবীর মন্ডলের অভিযোগ, এরপরেও তাঁরা বিজেপি করেন বলে, তৃণমূলের অঞ্চল সভাপতির নেতৃত্বে একটি সালিসি সভা করে সাদা কাগজে লেখা হয় নতুন দোকান ঘর তাঁদের দেওয়া হবে। তারপরই সোমবার রাতে প্রতিহিংসাপরায়ণ ভাবে তাঁর দোকান জেসিবি এনে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। বিজেপি নেতার দাবি, তাঁকে বার বার তৃণমূলে যোগদান করার কথা বলা হয়েছে। কিন্তু তিনি যোগদান না করায়, তাঁর দোকান তৃণমূলের নেতা এসে ভেঙে দিয়ে গিয়েছেন। 

যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন আমোদপুর এলাকার তৃণমূল সভাপতি রাজীব ভট্টাচার্য। তিনি দাবি করেছেন, সাদা কাগজের উপর লেখা হয়েছিল যে তাঁকে নতুন দোকান দেওয়া হবে। দোকান ভাঙার কথা অস্বীকার করেছেন তিনি।

আরও পড়ুন, Nurse Agitattion: নার্সদের বিক্ষোভে তুলকালাম স্বাস্থ্য ভবনে, পুলিসের সাথে ধস্তাধস্তিতে অসুস্থ ১ চাকরিপ্রার্থী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.