পুরুলিয়ায় ফের নিখোঁজ বিজেপি কর্মী, পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ

পরিবারের অভিযোগ, তাঁকে অপহরণ করেছে তৃণমূলি দুষ্কৃতীরা। রাতভর খোঁজাখুঁজি করেও তাঁকে না পাওয়ায় সোমবার সাঁওতালডিহি থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। অভিযোগ, তার পরও তত্পর হয়নি পুলিস।

Updated By: Jul 2, 2018, 10:46 PM IST
পুরুলিয়ায় ফের নিখোঁজ বিজেপি কর্মী, পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: পুরুলিয়ায় ফের নিখোঁজ এক বিজেপি কর্মী। নিখোঁজ কর্মী পরিমল মাহাতো। তাঁকে অপহরণ করা হয়েছে বলে দাবি পরিবারের। এবারও অভিযোগের তির শাসক তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

পুরুলিয়ার পাড়া পঞ্চায়েত সমিতি এলাকায় বিজেপির সক্রিয় কর্মী পরিমল রবিবার রাতে হঠাত্ উধাও হয়ে যান। পরিবারের অভিযোগ, তাঁকে অপহরণ করেছে তৃণমূলি দুষ্কৃতীরা। রাতভর খোঁজাখুঁজি করেও তাঁকে না পাওয়ায় সোমবার সাঁওতালডিহি থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। অভিযোগ, তার পরও তত্পর হয়নি পুলিস। এই অভিযোগে সোমবার সাঁওতালডিহি থানার সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা। তাঁদের অভিযোগ, শাসকদল অভিযুক্ত হওয়ায় এবারও নির্বিকার প্রশাসন। 

ভর্তি হতে আর যেতে হবে না কলেজে, মঙ্গলবার সার্কুলার প্রকাশ করবে রাজ্য

বিজেপি নেতৃত্বের অভিযোগ, বিরোধী রাজনীতি করাতেই তুলে নিয়ে যাওয়া হয়েছে পরিমলবাবুকে। তাঁকে অপহরণ করেছে তৃণমূল। অভিযোগ অস্বীকার করে মন্ত্রী শান্তিরাম মাহাতো জানিয়েছেন, এই ঘটনায় তৃণমূলের যোগ নেই। ঘটনার কথা জানা নেই বলে দাবি করেছেন পুরুলিয়ার নতুন পুলিস সুপার।

Tags:
.