দয়া করে দলে নিন, ইলামবাজারে TMC কার্যালয়ের সামনে ধর্নায় BJP কর্মী-সমর্থকরা

এমন পোস্টার নিয়ে এসে তৃণমূলে যোগদানের আবেদনে অবাক এলাকার মানুষজন

Updated By: Jun 14, 2021, 04:47 PM IST
দয়া করে দলে নিন, ইলামবাজারে TMC কার্যালয়ের সামনে ধর্নায় BJP কর্মী-সমর্থকরা

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনে বহু জায়গায় প্রত্যাশিত ফল করতে পারেনি বিজেপি। ভোট ফুরোতেই তৃণমূলে ফিরছেন বহু বিজেপি নেতা, কর্মী-সমর্থক। অনেকে ইচ্ছে প্রকাশও করেছেন। এবার একেবারে অন্যরকম ঘটনা।

আরও পড়ুন-শিশির-সুনীলের সাংসদ পদ খারিজের দাবি, ফের স্পিকারকে ফোন Sudip Banerjee-র

তৃণমূলে যোগদান করতে চেয়ে ইচ্ছে প্রকাশই শুধু নয়, দল নিতে হবে এই আবেদন করে তৃণমূল কার্যালয়ের সামনে ধর্নায় বসলেন বিজেপি কর্মী-সমর্থকরা। সোমবার এই দৃশ্য দেখা গেল বীরভূমের ইলামবাজার তৃণমূল কার্যালয়ের সামনে।

এদিন ইলামবাজার(Ilambazar) ও নামুপাড়ায় তৃণমূল কার্যালয়ের সামনে হাজির হন বেশকিছু বিজেপি সমর্থক। তাদের হাতে ছিল পোস্টার। তাতে লেখা, বিজেপি করে ভুল করেছি। কোথাও লেখা, মানণীয় ইলামবাজার ব্লক কমিটি দয়া করে আপনাদের দলে আমাদের নিন।

আরও পড়ুন-ভরত কুমারকে মুখোমুখি জেরা করতে পঞ্জাব যাচ্ছে বিধাননগর পুলিসের গোয়েন্দা শাখা

উল্লেখ্য, এমন পোস্টার নিয়ে এসে তৃণমূলে যোগদানের আবেদনে অবাক এলাকার মানুষজন। এনিয়ে ইলামবাজার ব্লক তৃণমূল সভাপতি ফজরুল রহমান বলেন, ওইসব বিজেপি কর্মীরা সকাল থেকেই তৃণমূলে যোগদানের আবেদন করছিল। তারা নিজেদের ভুল বুঝতে পেরেছে। আমি দলীয় কার্যালয়ে এলে আমাকেও ওরা অনুরোধ করে। তাই ওদের আমরা তৃণমূলে ফিরিয়ে নিয়েছি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.