বারুইপুরে ব্ল্যাকমেলের শিকার মহিলা

বারুইপুরে ব্ল্যাকমেলের শিকার মহিলা। আপত্তিকর ছবি তুলে, তা নেটে ছড়িয়ে দেওয়ার হুমকি। শ্লীলতাহানি, ধর্ষণের চেষ্টার অভিযোগ পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে। নিগৃহীতার দাবি, অভিযোগ জানানো সত্ত্বেও হাত গুটিয়ে থানা।

Updated By: May 14, 2017, 09:17 PM IST
বারুইপুরে ব্ল্যাকমেলের শিকার মহিলা

ওয়েব ডেস্ক: বারুইপুরে ব্ল্যাকমেলের শিকার মহিলা। আপত্তিকর ছবি তুলে, তা নেটে ছড়িয়ে দেওয়ার হুমকি। শ্লীলতাহানি, ধর্ষণের চেষ্টার অভিযোগ পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে। নিগৃহীতার দাবি, অভিযোগ জানানো সত্ত্বেও হাত গুটিয়ে থানা।

লড়াই জারি। সম্মান রক্ষার খাতিরে। অন্যায়ের বিরুদ্ধে। যা হচ্ছে, তা কি সত্যি? এখনও ভাবতে পারছে না বারুইপুরের হাড়দহ গ্রাম পঞ্চায়েতের এই পরিবার। মহিলার অভিযোগ, গোপনে মোবাইলে তাঁর আপত্তিকর  ছবি তুলে ব্ল্যাকমেল করা হচ্ছে। অভিযুক্ত স্থানীয় পঞ্চায়েত সদস্যার স্বামী। ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা হয় বলেও অভিযোগ।

ঘটনার প্রতিবাদ করায় এখন কার্যত একঘরে অবস্থা নিগৃহীতা ও তাঁর পরিবারের। অভিযুক্তের তরফে উড়িয়ে দেওয়া হয়েছে অভিযোগ। উল্টে হুমকির মুখে অভিযোগকারিণীই। বারবার থানার চক্কর। কিন্তু নিগৃহীতার অভিযোগ, এতে শুধু হয়রানিই বাড়ছে তাঁদের। অথচ বহাল তবিয়তে রয়েছে অভিযুক্ত। যত বাধাই আসুক, বিচার চাই। লড়াইয়ে অনড় নিগৃহীতা।