Blast in Bhangar: ফের তৃণমূলকর্মীর বাড়িতে বিস্ফোরণ! দুরবাজপুরের পর এবার ভাঙড়....

 তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়েছেন ISF কর্মীরা, দাবি তৃণমূলকর্মী শরিফুল মোল্লার।

Updated By: May 23, 2023, 07:27 PM IST
Blast in Bhangar: ফের তৃণমূলকর্মীর বাড়িতে বিস্ফোরণ! দুরবাজপুরের পর এবার ভাঙড়....

প্রসেনজিৎ সরদার: ব্য়বধান মাত্র একদিনের। ফের তৃণমূলকর্মীর বাড়িতে বিস্ফোরণ! গুরুতর জখম স্ত্রী? ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়াল এলাকায়। দুবরাজপুরের এবার ভাঙড়। 

স্থানীয় সূত্রের খবর, ভাঙড়ের কাশিপুর থানার গানের আইট গ্রামের বাসিন্দা শরিফুল মোল্লা। এলাকায় তৃণমূলকর্মী হিসেবেই পরিচিত ছিলেন। অভিযোগ, তাঁর বাড়িতেই বিস্ফোরণ ঘটেছে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, দেওয়ালের একাংশ ভেঙে পড়ে।

কীভাবে বিস্ফোরণ? তৃণমূলকর্মী শরিফুল মোল্লার দাবি, তাঁর বাড়ি লক্ষ্য় করে বোমা ছুঁড়েছেন ISF কর্মীরা। বিস্ফোরণে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি তাঁর স্ত্রী। ISF-র তরফে পাল্টা অভিযোগ, বাড়িতেই বোমা মজুত করে রেখেছিলেন ওই তৃণমূলকর্মী। সেই বোমাই ফেটে গিয়েছে! ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: কালবৈশাখির তাণ্ডবে তছনছ-লন্ডভন্ড অবস্থা, বজ্রপাত কাড়ল প্রাণও!

এর আগে, সোমবার বীরভূমে দুবরাজপুরে তৃণমূল পঞ্চায়েত বিস্ফোরণ ঘটে। উড়ে যায় বাড়ির একাংশ। ফাটল ধরে দেওয়া ছাদে। কীভাবে? অভিযোগ, বাড়ির ছাদে বোমা মজুত করে রাখা হয়েছিল। সেই বোমা থেকে বিস্ফোরণ ঘটেছে। ঘটনা গ্রেফতার  করা হয়েছে ১ জনকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.