Raninagar Blast: পঞ্চায়েত প্রধানের বাড়ির পিছনেই বিস্ফোরণ! আতঙ্ক রানিনগরে

 বিস্ফোরণে উড়ে গিয়েছে টিনের চাল।  'এই কাজ আমার বাবা ছাড়া আর কেউ করেনি', দাবি পঞ্চায়েত প্রধানের স্বামীর। 

Updated By: Apr 9, 2023, 04:10 PM IST
Raninagar Blast: পঞ্চায়েত প্রধানের বাড়ির পিছনেই বিস্ফোরণ! আতঙ্ক রানিনগরে

সোমা মাইতি: খোদ তৃণমূল পঞ্চায়েত প্রধানের বাড়ির পিছনেই বিস্ফোরণ! উড়ে গেল টিনের চাল! কীভাবে? কাঠগড়ায় শ্বশুর। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়াল মুর্শিদাবাদে রানিনগরে।

রাজ্যের বেশিরভাগ পঞ্চায়েত মেয়াদই শেষের মুখে। ভোট কবে? সুপ্রিম কোর্টে ধাক্কা খেয়েছেন শুভেন্দু অধিকারী। হাইকোর্টের নির্দেশই বহাল রেখেছে দেশের শীর্ষ আদালত। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় জানিয়ে দিয়েছেন, 'নির্বাচন স্থগিত করা অত্যন্ত গুরুতর বিষয়। আমরা এটা করতে পারি না। এক্ষেত্রে আমরা হস্তক্ষেপ করব না'। ফলে ভোটের দিনক্ষণ ঘোষণা এখন স্রেফ সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Rail Line Stolen: রেললাইনই উধাও! ঝোপ সরিয়ে উদ্ধার করল পুলিস

স্থানীয় সূত্রে খবর, মুর্শিদাবাদের রানিনগর ২ নম্বর পঞ্চায়েত তৃণমূল দখলে। পঞ্চায়েতের প্রধান শেফালি খাতুন। রানিনগরেরই শেখপাড়ায় পলিটেকনিক কলেজে পিছনে থাকেন। তখন গভীর রাত। শনিবার পঞ্চায়েত প্রধানের বাড়ির পিছনে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে! বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, টিনের চাল উড়ে যায়। তবে, কেউ হতাহত হননি।

এই ঘটনার নিজের বাবার দিকেই অভিযোগের আঙুল তুলেছেন পঞ্চায়েত প্রধান  শেফালি খাতুনের স্বামী। তাঁর দাবি, 'এই কাজ আমার বাবা ছাড়া আর কেউ করেনি। সিপিএম-কংগ্রেসের সঙ্গে জায়গায় জায়গায় মিটিং করছে, আর আমাকে সরানোর পরিকল্পনা করছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.