Chanditala: একই পরিবারের ৩ জন খুনে 'নাটকীয় মোড়', উদ্ধার অভিযুক্তের দ্বিখণ্ডিত দেহ

হাওড়া-বর্ধমান কর্ড শাখার ৩ নম্বর লাইনে অভিযুক্ত শ্রীকান্ত ঘোষের দ্বিখণ্ডিত দেহটি উদ্ধার হয়।

Updated By: Dec 7, 2021, 11:02 AM IST
Chanditala: একই পরিবারের ৩ জন খুনে 'নাটকীয় মোড়', উদ্ধার অভিযুক্তের দ্বিখণ্ডিত দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : একই পরিবারের ৩ জন খুনের ঘটনায় 'নাটকীয় মোড়!' রেললাইনে মিলল এবার অভিযুক্তের দ্বিখণ্ডিত দেহ। সোমবার চণ্ডীতলায় একই পরিবারের ৩ জনের খুনের পর থেকেই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছিল পুলিস। এদিন সকালে গোবরা স্টেশনের রেললাইন থেকে উদ্ধার হয় দেহটি।

জানা গিয়েছে, আজ সকাল সাড়ে ৬টা নাগাদ হাওড়া-বর্ধমান কর্ড শাখার ৩ নম্বর লাইনে অভিযুক্ত শ্রীকান্ত ঘোষের দ্বিখণ্ডিত দেহটি উদ্ধার হয়। কামারকুণ্ডু জিআরপি দেহটি উদ্ধার করে। খবর দেওয়া হয় চণ্ডীতলা থানায়। এরপর চণ্ডীতলা থানার পুলিস মৃতের পরিবারকে দিয়ে দেহটি শনাক্ত করায়। প্রাথমিকভাবে অনুমান, আত্মঘাতী হয়েছে চণ্ডীতলার নৈটিতে একই পরিবারের ৩ জনকে খুনে অভিযুক্ত শ্রীকান্ত।

সম্পত্তি নিয়ে খুড়তুতো দাদা সঞ্জয় ঘোষের সঙ্গে বিবাদ ছিল শ্রীকান্তদের। এরপরই সোমবার সকালে দাদা সঞ্জয় সহ বৌদি মিতালী ঘোষ ও ভাইঝি শিল্পা ঘোষকে নৃশংসভাবে খুন করে শ্রীকান্ত। প্রথমে শাবল দিয়ে মাথায় মারা হয়। তারপর চপার দিয়ে গলার নলি কেটে খুন করে শ্রীকান্ত। খুনের পরই পালিয়ে যায় সে।

আরও পড়ুন, Bankura: তারস্বরে বাজছে চটুল গান, ইউনিফর্মে ক্লাসরুমেই উদ্দাম নাচ ছাত্রীদের!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App