Basirhat: ধর্ষণ করে খুন! কবর থেকে তুলে নাবালিকার দেহ ফের ময়নাতদন্তে পাঠাল আদালত

বাড়ি থেকে উদ্ধার হয় ঝুলন্ত দেহ।

Updated By: Oct 9, 2021, 02:53 PM IST
Basirhat: ধর্ষণ করে খুন! কবর থেকে তুলে নাবালিকার দেহ ফের ময়নাতদন্তে পাঠাল আদালত
ছবি: প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: ধর্ষণ করে খুন! পরিবারের অভিযোগের ভিত্তিতে দ্বিতীয়বার ময়নাদন্তের নির্দেশ দিয়েছে আদালত। বিডিও, এসডিপিও-সহ প্রশাসনিক আধিকারিক ও চিকিৎসকের উপস্থিতিতে শেষপর্যন্ত কবর খুঁড়ে তোলা হল নাবালিকার দেহ। উত্তর ২৪ পরগনার বসিরহাটের ঘটনা।

জানা গিয়েছে, কর্মসূত্রে বাবা-মা থাকেন ব্যারাকপুরে। গত মাসে তাঁদের কাছে চলে গিয়েছিল ভাইও। বসিরহাটের মাটিয়া থানার রঘুনাথপুরের বাড়িতে একাই ছিল ওই নাবালিকা। ছোট থেকেই অবশ্য প্রতিবেশীর কাছে থাকতেই অভ্যস্ত সে। তাহলে? ১৯ সেপ্টেম্বর ঘর থেকে ওই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দারাই থানায় খবর দিয়েছিলেন। কিন্তু বাবা-মা আসার আগেই পুলিস দেহটি ময়নাতদন্তে পাঠিয়ে দেয় বলে অভিযোগ। ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, আত্মহত্যা করেছে সে। 

আরও পড়ুন: Weather Today: দক্ষিণবঙ্গে পরিষ্কার আকাশ, অষ্টমী থেকে ৭ জেলায় বৃষ্টির পূর্বাভাস

ফের কেন ময়নাতদন্ত? আত্মহত্যা নয়, ধর্ষণ করে খুনের অভিযোগ করেছেন মৃতের পরিবারের লোকেরা। সঠিকভাবে দ্বিতীয়বার ময়নাতদন্তের আর্জি জানিয়ে বসিরহাট আদালতের দ্বারস্থ হয়েছিলেন বাবা-মা। এদিন ম্যাজিস্ট্রেট  নির্দেশ মেনে কবর থেকে ওই নাবালিকার দেহটি তোলা হয়। ফের ময়নাতদন্ত হবে বসিরহাট হাসপাতালে। ৭ জনের বিরুদ্ধে ইতিমধ্যেই ধর্ষণ করে খুনের অভিযোগও দায়ের করেছে পুলিস। অভিযুক্তেরা সকলেই ফেরার।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.