Bolpur Gangrape : 'বন্ধুর বাড়িতে ছিল ছাত্রী, নানুরে আদৌ কোনও ধর্ষণের ঘটনা ঘটেনি'

নানুরে ছাত্রীকে গণধর্ষণের অভিযোগের ঘটনায় নয়া মোড়। সেখানে আদৌ কোনও ধর্ষণের ঘটনাই ঘটেনি। এমনটাই তদন্তে উঠে এসেছে বলে পুলিসের দাবি। পুলিস জানিয়েছে, মেয়েটি ওইদিন রাতে বিশেষ বন্ধুর সঙ্গে তারই পিসির বাড়িতে ছিল। সেখান থেকেই পরদিন সকালে মেয়েটি বাড়ি ফেরে, আর এরপরই তার মা তাকে বকাবকি শুরু করে। এই ঘটনায় মেয়েটির বন্ধু এবং তার পিসিকে আটককে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। তবে ঘটনায় মেয়েটির পরিবারের তরফে এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলেও পুলিস সূত্রে খবর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 18, 2022, 04:28 PM IST
Bolpur Gangrape : 'বন্ধুর বাড়িতে ছিল ছাত্রী, নানুরে আদৌ কোনও ধর্ষণের ঘটনা ঘটেনি'

Bolpur Gangrape Case, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : নানুরে ছাত্রীকে গণধর্ষণের অভিযোগের ঘটনায় নয়া মোড়। সেখানে আদৌ কোনও ধর্ষণের ঘটনা-ই ঘটেনি। এমনটাই তদন্তে উঠে এসেছে বলে পুলিসের দাবি। পুলিস জানিয়েছে, মেয়েটি ওইদিন রাতে বিশেষ বন্ধুর সঙ্গে তারই পিসির বাড়িতে ছিল। সেখান থেকেই পরদিন সকালে মেয়েটি বাড়ি ফেরে, আর এরপরই তার মা তাকে বকাবকি শুরু করে। এই ঘটনায় মেয়েটির বন্ধু এবং তার পিসিকে আটককে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। তবে গোটা ঘটনায় মেয়েটির পরিবারের তরফে এখনও লিখিত কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলেও পুলিস সূত্রে খবর। 

ওই ছাত্রীর মা টুনু দাস জানান, তার মেয়ে প্রথমে বাবার ভয়ে ধর্ষণের গল্প ফেঁদেছিল। তবে ও রাতে ওর বন্ধু দ্বীপের সঙ্গে তারই পিসির বাড়িতেই ছিল বলে আমায় জানিয়েছে।' মেয়েরটির বাবা নকুল দাস জানান, 'প্রথমে আমাদের ধর্ষণ বলা হয়েছিল, পরে দ্বীপ বলে ওই ছেলেটি স্বীকার করে নেয় আমার মেয়ে ওদের বাড়িতেই ছিল।' 

প্রসঙ্গত, বীরভূমের নানুর থানার সাঁওতা গ্রামে ওই ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল। ছাত্রীর পরিবারের তরফে প্রথমে বলা হয়, শনিবার বিশ্বকর্মা পুজোর দিন কীর্ণাহার এলাকায় একটি মেলা চলছিল। সেই মেলা দেখতে যায় তাঁদের মেয়ে। দাবি করা হয়েছিল সেই মেলা দেখে ফেরার পথে রাস্তায় চার যুবক তাকে আটকায়। মুখে কোন গ্যাস দিয়ে তাকে অজ্ঞান করে দেওয়া হয়। সকালবেলায় জ্ঞান ফিরলে তাঁদের মেয়ে দেখে সে একটি ফাঁকা এলাকায় পড়ে রয়েছে। সেখানেই পড়েছিল তার স্কুটি, মোবাইল ফোন। তারপর সে কোনওরকমে স্কুটি নিয়ে বাড়ি ফেরে। বাবা-মা এবং পরিজনদের গোটা বিষয়টা জানায়। অপমান ও অবসাদের জেরে বাড়িতে ওড়না লাগিয়ে তাঁদের মেয়ে আত্মহত্যা করার চেষ্টাও করে বলে ছাত্রীর পরিবারের তরফে জানানো হয়েছিল। যদিও এখন পুলিসের তদন্তে যা উঠে এসেছে তা সম্পূর্ণ অন্য ঘটনা। নানুরে আদৌ কোনও ধর্ষণের ঘটনাই ঘটেনি বলে জানাচ্ছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.