Titagarh: প্রেমে প্রত্যাখ্যান, তাই প্রেমিকাকে ভয় দেখাতেই বোমা ছুড়েছে আরমানরা!

টিটাগড়ে ফ্রি ইণ্ডিয়া স্কুলে বোমা বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার চারজন। আর এই ঘটনায় পুলিসি তদন্তে উঠে এসেছে বিস্ফোরক তথ্য। প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার ফলেই কি বোমা ছুঁড়েছিল আরমানরা! শনিবার দুপুরে ফ্রি ইন্ডিয়া স্কুলে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে স্কুল প্রাঙ্গন। আতঙ্কিত হয়ে পড়ে স্কুলের ছাত্রছাত্রীরাও। শোরগোল পড়ে যায় রাজ্য-রাজনীতিতে। 

Updated By: Sep 18, 2022, 05:40 PM IST
Titagarh: প্রেমে প্রত্যাখ্যান, তাই প্রেমিকাকে ভয় দেখাতেই বোমা ছুড়েছে আরমানরা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল : টিটাগড়ে ফ্রি ইণ্ডিয়া স্কুলে বোমা বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার চারজন। আর এই ঘটনায় পুলিসি তদন্তে উঠে এসেছে বিস্ফোরক তথ্য। প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার ফলেই কি বোমা ছুঁড়েছিল আরমানরা! শনিবার দুপুরে ফ্রি ইন্ডিয়া স্কুলে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে স্কুল প্রাঙ্গন। আতঙ্কিত হয়ে পড়ে স্কুলের ছাত্রছাত্রীরাও। শোরগোল পড়ে যায় রাজ্য-রাজনীতিতে। সাংসদ অর্জুন সিং থেকে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় ঘটনার উপযুক্ত তদন্ত দাবি করেছিলেন। এবার ওই ঘটনাতেই চারজনকে গ্রেফতার করল টিটাগড় থানার পুলিস। কামারহাটি এবং টিটাগড় এলাকা থেকেই গ্রেফতার করা হয় এই চারজনকে। এই চারজনের মধ্যে তিনজনই স্কুলের প্রাক্তন ছাত্র বলে দাবি পুলিসের।

আরও পড়ুনঃ BJP Nabanna Abhijaan: উলটপুরাণ! রাজ্যপালের প্রশংসায় পঞ্চমুখ তৃণমূল…

বোমা বিস্ফোরণের পরে শনিবার রাতেই একজনকে আটক করে টিটাগড় থানার পুলিস। আটক যুবককে রাতভর জেরা করে উঠে আসে আরও তিনজনের নাম। রবিবার সকালে এই বাকি তিনজনকে পাকড়াও করে টিটাগড় থানার পুলিস। পুলিস সূত্রে জানা যাচ্ছে গ্রেফতার হওয়া চারজনের নাম সেখ আরমান, সেখ বাবলু, রোহণ এবং মহম্মদ সাদিক। প্রত্যেকের বয়স ১৮-১৯ বছরের মধ্যে। শনিবার ফ্রি ইণ্ডিয়া স্কুলে এই বিস্ফোরণের পর স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে আতঙ্কে ছিলেন তাদের অভিভাবকরাও। স্কুল কর্তৃপক্ষের বক্তব্য অনুযায়ী ফ্রি ইন্ডিয়া স্কুলে পড়াশোনা করে প্রায় ১২০০ ছাত্রছাত্রী। শনিবারে স্কুলের মধ্যে যেভাবে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে তাতে যে কোন সময় বড় বিপদ হতে পারত।

 

ইতিমধ্যে এই ঘটনায় এনআইএ তদন্তের দাবি জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এর পিছনে রাজনীতি রয়েছে বলে দাবি করেছিলেন সাংসদ অর্জুন সিং। এমনকি স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কোন ঝামেলার ফলেই কেউ এই কাণ্ড ঘটিয়েছে কিনা তাও খতিয়ে দেখছিল পুলিস। যদিও পুলিসি তদন্তে উঠে আসছে সম্পূর্ণ ভিন্ন তথ্য। পুলিস সূত্রে জানা গেছে প্রেমে প্রত্যাখাত হওয়ার ফলে প্রেমিকাকে ভয় দেখাতেই এই ঘটনা ঘটিয়েছে আরমানরা। তবে তাতে কিন্তু বিতর্কে জল ঢালা যায়নি। বিজেপির পাঁচ সদস্যের যে প্রতিনিধি দল সম্প্রতি রাজ্যে এসেছে তারাও হাতিয়ার করেছে এই ঘটনাকে। তাদের কথা অনুযায়ী মমতার শাসনে পশ্চিমবঙ্গ হয়ে উঠেছে বোমার ফ্যাক্টরি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এভাবেই বিরোধীদের কণ্ঠরোধ করছেন বলে আক্রমণ শানিয়েছেন তাঁরা। তবে বোমা বিস্ফোরণের ঘটনার তদন্তে নেমে পুলিস অভিযুক্ত চারজনের মধ্যে একজনের বাড়ি থেকে আরও দশটি বোমা উদ্ধার করেছে। অভিযুক্ত চারজনের মধ্যে তিনজনই এই স্কুলের প্রাক্তন ছাত্র বলে জানা গেছে। তিনজনের বাড়ি ওই স্কুলের সামনে ওলোন পাড়াতে।

আরও পড়ুনঃ Titagarh: স্কুল চলছে; ছাদে বিকট শব্দে ফাটল বোমা, কেঁপে উঠল কয়েকশো পড়ুয়া

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.