তৃণমূলনেতার বাড়ি বোমাবাজি, আতঙ্কে পেটের সেলাই কাটল প্রসূতির, অসুস্থ সদ্যোজাত

তিনটি দোকানে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ,  বেশ কয়েকটি দোকান ভাঙচুর,  ফাস্টফুড কর্নারে লুটপাট, ব্যাপক বোমাবাজি এলাকায়। দমকলের একটি গাড়ি গিয়ে আগুন নেভায়।

Updated By: Aug 29, 2020, 10:58 AM IST
তৃণমূলনেতার বাড়ি বোমাবাজি, আতঙ্কে পেটের সেলাই কাটল প্রসূতির, অসুস্থ সদ্যোজাত
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  তৃণমূলনেতার বাড়ি বোমাবাজি, আগ্নেয়াস্ত্র নিয়ে হামলার অভিযোগ। আতঙ্কে দৌড়ে পালাতে গিয়ে পেটের সেলাই কেটে যায় প্রসূতির। অসুস্থ হয়ে পড়ে সদ্যোজাতও। দাবি পরিবারের। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দেগঙ্গার হাদিপুর-ঝিকড়া-১ পঞ্চায়েতে৷

শুক্রবার গভীর তৃণমূলের গ্ৰামসভার সদস্য তথা তৃণমূল নেতা কামালউদ্দিন মণ্ডলের বাড়িতে হামলা হয়৷ বোম, আগ্নেয়াস্ত্র নিয়ে ৫০-৬০ জনের দুষ্কৃতী হামলা চালায়। তিনটি দোকানে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ,  বেশ কয়েকটি দোকান ভাঙচুর,  ফাস্টফুড কর্নারে লুটপাট, ব্যাপক বোমাবাজি এলাকায়। দমকলের একটি গাড়ি গিয়ে আগুন নেভায়।

আরও পড়ুন: কাশ্মীরে গুলির লড়াইয়ে খতম ৩ জঙ্গি, নজিরবিহীনভাবে আত্মসমর্পণ ১ জঙ্গির

প্রসূতি ও তাঁর সদ্যোজাত সন্তান হাসপাতালে ভর্তি। ভাঙচুর, বোমাবাজির ঘটনায় আহত মোট পাঁচজন। তৃণমূল নেতার বাড়ি হামলার প্রতিবাদে ও দুষ্ক‌ৃতীদের গ্ৰেফতারের দাবিতে বেড়াচাঁপা- হাড়োয়া রোডের উপর গাছের গুঁড়ি ফেলে অবরোধ করেন উত্তেজিত গ্ৰামবাসীরা। এলাকায় ব্যাপক উত্তেজনা। ঘটনাস্থলে পুলিস বাহিনী। অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাস দেওয়ার দুঘণ্টা পর অবরোধ ওঠে।

.