নবম শ্রেণির ছাত্রীকে ‘অপহরণের’ চেষ্টা, বাধা দিতে গেলে বেধড়ক মার দাদা-বৌদিকে

রাত নটা নাগাদ মাস্তুতো দাদা ও বৌদির সঙ্গে ফিরছিলেন ওই ছাত্রী। দুর্গানগর পাওয়ার হাউসের সামনে দিয়ে যাওয়ার সময়ে তাঁকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে ওইসব মদ্যপরা

Updated By: Nov 10, 2018, 10:34 AM IST
নবম শ্রেণির ছাত্রীকে ‘অপহরণের’ চেষ্টা, বাধা দিতে গেলে বেধড়ক মার দাদা-বৌদিকে

নিজস্ব প্রতিবেদন: ভাইফোঁটার রাতেই বোনের শ্লীলতাহানির চেষ্টা এক দল মদ্যপের। বাধা দিয়ে তাদের হাতে বেধড়ক মার খেলেন দাদা। উত্তর ২৪ পরগনার দুর্গানগরের ঘটনা।

আরও পড়ুন-ধুতি, পাঞ্জাবিতে সেজে বোনদের কাছে ফোঁটা নিলেন হেভিওয়েট মন্ত্রীরা

শুক্রবার রাতে ঠাকুর দেখে ফিরছিলেন নবন শ্রেণির ছাত্রী। রাস্তায় তাঁর পথ আগলে দাঁড়ায় একদল মদ্যপ যুবক। টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা হয় তাকে। বাধা দিতে গেলে মদ্যপদের সব রাগ গিয়ে পড়ে ছাত্রীর দাদার ওপরে।

এদিন রাত নটা নাগাদ মাস্তুতো দাদা ও বৌদির সঙ্গে ফিরছিলেন ওই ছাত্রী। দুর্গানগর পাওয়ার হাউসের সামনে দিয়ে যাওয়ার সময়ে তাঁকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে ওইসব মদ্যপরা। প্রথম অবশ্য তাঁকে কটূক্তি করা হয়। অভিযোগ ছাত্রীর হাত ধরে তাকে রেল লাইনের দিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা হয়।

বাধা দিতে গেলে ওইসব যুবকরা প্রবল মারধর করে ছাত্রীর দাদাকে। বৌদি বাধা দিতে গেলে তাকেও মারধার করা হয়ে। বৌদি ফোন করে ডাকেন ছাত্রীর মাসিকে। ঘটনাস্থলে এলে তাকেও মারে যুবকরা।

আরও পড়ুন-পরিবার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত সমর্থন না করলে বাড়ি ফিরব না, ঘোষণা তেজ প্রতাপের

ছাত্রীর অভিযোগ, ওইসব যুবকরা তার দাদা ও বৌদিকে ছুরি ও পিস্তল উঁচিয়ে ভয় দেখায়। তাকে ও তার বৌদিকে জঙ্গলের দিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের মারধরও করে। পিস্তলের বাট দিয়ে ছাত্রীর দাদাকে মারা হয়। তাদের চিতকারে ঘটনাস্থলে লোক জড়ো হয়ে যাওয়ায় তারা পালিয়ে যায়।

 

.