Bypoll: শক্তি দাও, মাহেশ জগন্নাথ মন্দিরে পুজো দিয়ে মমতার জন্য আশীর্বাদ চাইলেন মদন

মোদী-শা-কে স্ট্রার ক্যাম্পেনারের তালিকা থেকে সরিয়ে দিয়েছে বিজেপি, দাবি মদনের

Updated By: Sep 12, 2021, 03:54 PM IST
Bypoll: শক্তি দাও, মাহেশ জগন্নাথ মন্দিরে পুজো দিয়ে মমতার জন্য আশীর্বাদ চাইলেন মদন

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুর উপ নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে কোমর বেঁধে নামছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল নতুন মুখ হলেও তাকে জমি ছাড়তে নারাজ ঘাসফুল শিবিব। এর মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য মাহেশ জগন্নাথ মন্দিরে পুজো দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

আরও পড়ুন-Kolkata: কয়লা কাণ্ডের তদন্তে নয়া মোড়, ৩ সংস্থার কর্মকর্তাকে তলব ED-র

রবিবার জগন্নাথ মন্দিরে পুজো দিয়ে মুখ্যমন্ত্রীর জন্য আশীর্বাদ চাইলেন মদন মিত্র। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের জয়ের ব্যাপারে এবার নিশ্চিত মদন। এদিন তিনি বলেন, স্টার ক্যাম্পেনারের তালিকা থেকে অমিত শা ও নরেন্দ্র মোদীকে সরিয়ে দিয়েছে  বিজেপি। ভবানীপুর থেকে কামারহাটি, লক্ষ্য এবার দেশের মাটি। মমতার হাত ধরে সামনে হাঁটি, দিল্লি হবে বাংলার ঘাঁটি।

উল্লেখ্য, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ আজ দাবি করেছেন, নন্দীগ্রাম যদি মমতাকে হারাতে পারে তাহলে ভবানীপুর কেন নয়। এনিয়ে মদন মিত্র বলেন, দিলীপবাবুর কথার কোনও মানে হয় না। আজ এখানে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য পুজো দিলাম। তাঁর জন্য প্রার্থনা করলাম, মমতাকে শক্তি দাও, তাঁকে সুস্থ রাখো যাতে তিনি দুয়ারে রেশন, দুয়ারে সরকার নিয়ে মানুষের পাশে দাঁড়াতে পারেন।

আরও পড়ুন-Bhabanipur By-Poll: সন্ত্রাস করতে এলে মেদিনীপুর-বারাকপুরের নেতাদের পা ভাঙবে মানুষ: Firhad

মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়ও মাহেশ জগন্নাথ মন্দিরে বলরাম উৎসবে আসেন। তাঁর দিদির নামে পুজো দেন। ভবানীপুরে মমতা তার বিরোধী প্রার্থীর জামানত জব্দ করে দেবে বলেও জানান বাবুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)