Dhupguri: ভিন রাজ্যে স্বামী; যুবকের সঙ্গে অসংলগ্ন অবস্থায় গৃহবধূ, চরম শাস্তি দিল গ্রামবাসী

Dhupguri: যে গৃহবধূর বিরুদ্ধে অভিযোগ তিনি বলেন, গ্রামবাসীর কথা তো আমরা মেনেই নিয়েছি। আমার দুমাস সময় চেয়েছি। কিন্তু গ্রামবাসী তা দিতে রাজী নয়। আমার স্বামী বাইরে ছিল। কথা ছিল ও যখন আসবে তখন ফয়সলা হবে। কিন্তু তার আগেই আমাদের ছবি ভাইরাল করে দিয়েছে ওরা

Updated By: Apr 18, 2023, 08:19 PM IST
Dhupguri: ভিন রাজ্যে স্বামী; যুবকের সঙ্গে অসংলগ্ন অবস্থায় গৃহবধূ, চরম শাস্তি দিল গ্রামবাসী

প্রদ্যুত্ দাস: পাশের গ্রামের যুবকের সঙ্গে অসংলগ্ন অবস্থায় ধরা পড়লেন গৃহবধূ। জলপাইগুড়ির ধুপগুড়ির পশ্চিম ডাউকিমারি এলাকার ওই ঘটনায় সালিশিসভা বসিয়ে ওই গৃহবধূ ও তার স্বামীকে  কড়া শাস্তির নিদান দিল গ্রামবাসী। এনিয়ে এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। এমন চরম শাস্তির বিরুদ্ধে আইনের পথেই হাঁটতে চান ওই গৃহবধূ।

আরও পড়ুন-বাবার দিল্লি যাওয়ার পেছনে বিপুল টাকার খেলা রয়েছে, চাঞ্চল্যকর দাবি ছেলে শুভ্রাংশুর

গৃহবধূর স্বামী কাজের সূত্রে থাকেন ভিন রাজ্যে। সেই সুযোগেই পাশের গ্রামের এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে ওই গৃহবধূর। প্রায়ই ওই যুবক গৃহবধূর বাড়িতে আসযাওয়া করতো বলে গ্রামবাসীদের দাবি। সোমবার তাদের একসঙ্গে ধরে ফেলে পাড়ার লোকজন। তাদের আপত্তিকর ছবি ভাইরাল করে দেওয়া হয়। এরপর গ্রামবাসীরা এক সালিশিসভা বসায়।

ওই সালিসি সভায় ঠিক করা হয় ওই গৃহবধূ ও তার স্বামীকে গ্রাম ছেড়ে চলে যেতে হবে। এই মর্মে স্ট্যাম্প পেপারে মুচলেকা লিখিয়ে নেওয়া হয়। কিন্তু গ্রামবাসীদের একাংশের প্রশ্ন গৃহবধূর স্বামীকে কেন গ্রামছাড়া করা হচ্ছে। সে তো কোনও দোষ করেনি!

ওই ঘটনায় পুলিস বা গ্রাম পঞ্চায়েতকে কোনওভাবে জানানো হয়নি। স্থানীয় পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, বিষয়টি তিনি শুনেছেন। এনিয়ে তাঁর কাছে অভিযোগ এলে তিনি ব্যবস্থা নেবেন। আইন আইনের পথেই চলবে। 

যে গৃহবধূর বিরুদ্ধে অভিযোগ তিনি বলেন, গ্রামবাসীর কথা তো আমরা মেনেই নিয়েছি। আমার দুমাস সময় চেয়েছি। কিন্তু গ্রামবাসী তা দিতে রাজী নয়। আমার স্বামী বাইরে ছিল। কথা ছিল ও যখন আসবে তখন ফয়সলা হবে। কিন্তু তার আগেই আমাদের ছবি ভাইরাল করে দিয়েছে ওরা। স্বামী যেটা বলতো সেটাই হতো। কিন্তু সেই সুযোগ ওরা দেয়নি। এবাবে চাপাচাপি করলে আমি আইনি ব্যবস্থা নেব। 

পাড়ার লোকজনের অভিযোগ পাশের গ্রামের এক যুবকের সঙ্গে ওই বউয়ের বহুদিন ধরেই একটা সম্পর্ক ছিল। এবার পাড়ার ছেলেরা ধরেছে।  আমরা চাই এখন ওকে গ্রাম থেকে ওদের বাইরে বের করে দিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.