Gosaba: গাড়িতে আগেয়াস্ত্র, নগদ টাকা! গোসাবায় গ্রেফতার ৪ যুবক

পঞ্চায়েত ভোটের আগে এলাকায় সন্ত্রাস তৈরির চেষ্টা? ঘটনার তদন্তে নামল পুলিস।

Updated By: Apr 18, 2023, 08:08 PM IST
Gosaba: গাড়িতে আগেয়াস্ত্র, নগদ টাকা! গোসাবায় গ্রেফতার ৪ যুবক

প্রসেনজিৎ সরদার: রাতের অন্ধকারে ফের অস্ত্র হাতে এলাকায় ঘোরাঘুরি? চারজনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের কাছে পাওয়া গেল বন্দুক, গুলি, অস্ত্র তৈরির যন্ত্রাংশ, এমনকী নগদ টাকা! ঘটনাস্থল, সেই দক্ষিণ ২৪ পরগনা। কুলতলির পর এবার গোসাবা।

পুলিস সূত্রে খবর, ধৃতেরা হলে হোসেন মোল্লা, শামসুল সরদার  রহিদুল মোল্লা ও  সঞ্জয় দাস। সোমবার রাতে গাড়িতে করে স্থানীয় বেলতলী বাজার থেকে শম্ভুনগরের দিকে যাচ্ছিল তারা। গোপন সূত্রের খবর পেয়ে মাঝ-রাস্তায় চারজনকেই গ্রেফতার করে পুলিস।

কেন? যে গাড়িতে ছিল ধৃতেরা, সেই গাড়ি থেকে উদ্ধার হয় ২টি বন্দুক, ৭ রাউন্ড গুলি ও নগদ ৫০ হাজার টাকা। শিয়রে পঞ্চায়েত ভোট। অভিযোগ, সন্ত্রাস তৈরি করার জন্য নাকি অস্ত্র নিয়ে শম্ভুনগর এলাকায় ঢুকছিলেন ওই ৪ যুবক। তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Bhangar: কীসের নথি পোড়ানো হচ্ছিল? ভাঙড়কাণ্ডে ট্রাক চালককে তলব সিবিআইয়ের

এর আগে, দক্ষিণ ২৪ পরগনারই কুলতুলি বেড়েরহাটে অস্ত্র হাতে ঘোরাঘুরির করার সময়ে ধরা পড়েন এক যুবক। অভিযুক্তের নাম সুকুমার সর্দার। বাড়ি, কুলতলিরই জালাবেড়িয়া এলাকায়।  পুলিসের দাবি, এলাকায় একাধিক অপরাধমূলক কাজের জন্য যুক্ত সুকুমার। এমনকী, কুলতলিতে একটি খুনের ঘটনায়ও অভিযুক্ত সে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.