ভাষণ নয়, ভোটে জিততে হলে কেন্দ্রকে বলুন টাকা দিতে, বিধানসভায় বিজেপি বিধায়ককে শুভেন্দু

এদিন বিধানসভার প্রশ্নোত্তর পর্বে মালদার ভাঙন পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকার কী পদক্ষেপ করেছে তা জানতে চান স্বাধীনবাবু। জবাবে তেড়েফুঁড়ে ওঠেন শুভেন্দুবাবু। 

Updated By: Dec 3, 2019, 01:38 PM IST
ভাষণ নয়, ভোটে জিততে হলে কেন্দ্রকে বলুন টাকা দিতে, বিধানসভায় বিজেপি বিধায়ককে শুভেন্দু

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের তিন বিধানসভা উপনির্বাচনে জয়ের পর বিধানসভায় ফিরেই বিজেপি বিধায়ককে বিঁধলেন সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী। মালদার বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকারকে তাঁর কটাক্ষ, ভাষণ না দিয়ে কেন্দ্রীয় সরকারকে টাকা দিতে বলুন। 

এদিন বিধানসভার প্রশ্নোত্তর পর্বে মালদার ভাঙন পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকার কী পদক্ষেপ করেছে তা জানতে চান স্বাধীনবাবু। জবাবে তেড়েফুঁড়ে ওঠেন শুভেন্দুবাবু। বলেন, 'রাজ্য সরকার সাধ্যমতো বাঁধ মেরামতির কাজ চালিয়ে যাচ্ছে। তাদের যে অর্থ দেওয়ার কথা ছিল তা নিয়মিত দিচ্ছে তারা। কিন্তু কেন্দ্রীয় সরকার তার অংশীদারিত্ব পালন করছে না। কেন্দ্রের টাকা এখনো মেলেনি।' এর পরই সরাসরি আক্রমণ শানিয়ে শুভেন্দু অধিকারী বলেন, 'আপনাদের ১৮ জন সাংসদ। দিল্লিতে আপনাদের সরকার। তাদের টাকা দিতে বলুন। ভাষণ দিয়ে একবার ভোটে জেতা যায়, বারবার জেতা যায় না।' 

সন্ময় বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কেনও কড়া ব্যবস্থা নিতে পারবে না পুলিস: হাইকোর্ট

বলে রাখি, সম্প্রতি বিধানসভা উপনির্বাচনে ৩ কেন্দ্রেই হার হয়েছে বিজেপি। আর তার পর থেকে নতুন উদ্যমে ঝাঁপিয়েছে তৃণমূল। ফলপ্রকাশের পর এদিন প্রথম বিধানসভায় আসেন শুভেন্দুবাবু। তাঁকে শুভেচ্ছা জানান দলীয় নেতা-মন্ত্রীরা। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কেন্দ্র খড়গপুরে জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল শুভেন্দু অধিকারীর। এদিন বিধানসভায় ফিরেই সেই প্রত্যয়ের প্রতিফলন ঘটালেন তিনি।