সন্ময় বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কেনও কড়া ব্যবস্থা নিতে পারবে না পুলিস: হাইকোর্ট

'পিসি - ভাইপো'-র বিরুদ্ধে সোশ্যাল সাইটে আওয়াজ তোলায় গত অক্টোবরে গ্রেফতার করা হয় কংগ্রেসের মুখপাত্র সন্ময় বন্দ্যোপাধ্যায়কে। গভীর রাতে তাঁকে আগরপাড়ার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিস। পুরুলিয়ায় দায়ের একটি অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার করা হয় তাঁকে।

Updated By: Dec 3, 2019, 12:11 PM IST
সন্ময় বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কেনও কড়া ব্যবস্থা নিতে পারবে না পুলিস: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদন: পরবর্তী নির্দেশ জারি না হওয়া পর্যন্ত কংগ্রেস নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কোনও ব্যবস্থা গ্রহণ করতে পারবে না পুলিস। মঙ্গলবার এই নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। একই সঙ্গে সন্ময়কে গ্রেফতারির সময় খড়দা থানার সিসিটিভি ফুটেজ সংরক্ষণের নির্দেশ দিয়েছেন বিচারপতি সব্যসাচী ভট্টাচার্য। 

টাকা লুঠ করতেই খুন, নিখোঁজ হওয়ার ১০ দিন পর নদী থেকে উদ্ধার হল ব্যবসায়ীর দেহ

'পিসি - ভাইপো'-র বিরুদ্ধে সোশ্যাল সাইটে আওয়াজ তোলায় গত অক্টোবরে গ্রেফতার করা হয় কংগ্রেসের মুখপাত্র সন্ময় বন্দ্যোপাধ্যায়কে। গভীর রাতে তাঁকে আগরপাড়ার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিস। পুরুলিয়ায় দায়ের একটি অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার করা হয় তাঁকে। গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় খড়দা থানায়। সেখানে তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয় বলে অভিযোগ সন্ময়বাবুর। 

সেই অভিযোগে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। তাঁর দাবি, খড়দা থানায় সারা রাত তাঁর ওপর নির্যাতন চলেছে। সন্ময়বাবুর দাবি খতিয়ে দেখতে খড়দা থানার সিসিটিভি ফুটেজ সংরক্ষণের নির্দেশ দিয়েছেন বিচারক।