খারিজ জামিনের আবেদন, এনামুল হককে ফের জেল হেফাজতের নির্দেশ CBI আদালতের

এনামুল হক এদিন দাবি করেন, তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে। 

Updated By: Jan 20, 2021, 08:29 PM IST
খারিজ জামিনের আবেদন, এনামুল হককে ফের জেল হেফাজতের নির্দেশ CBI আদালতের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : গরু পাচার কাণ্ডে ধৃত এনামুল হকের জামিনের আবেদন খারিজ হয়ে গেল এদিন। পরবর্তী শুনানির দিন ৩ ফেব্রুয়ারি। জামিনের আবেদন খারিজ করে এদিন ফের এনামুল হককে জেল হেফাজতের নির্দেশ দিলেন আসানসোলের সিবিআই আদালতের বিচারক।

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে এদিন আদালতে এনামুল হককে বাড়িতে নজরবন্দি করে রাখার বিষয়েও আর্জি জানান তাঁর আইনজীবী। কিন্তু সিবিআই-এর আইনজীবীদের ক্রমাগত বিরোধিতায় সেই আর্জিও খারিজ হয়ে যায়। শেষপর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এদিন সিবিআই আদালতে এনামুলের আইনজীবী শেখর কুণ্ডু বলেন, দুবাই থেকে ৩ জনকে ধরে নিয়ে আসে সিবিআই। যাঁরা এনামুলের আত্মীয়। কিন্তু ব্যবসা সংক্রান্ত কারণে তাঁরা প্রতিপক্ষ। তাঁরা নাকি আগে এখানেই ব্যবসা করতেন। কিন্তু ব্যবসায়িক শত্রুতার জেরে পরে তাঁরা দুবাইয়ে চলে যান বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন, 'একটাতেই,শুধু নন্দীগ্রাম থেকেই লড়তে হবে', Mamata-কে ফের নিশানা Suvendu-র

এনামুল হকের আইনজীবী এদিন আদালতে আরও দাবি করেন যে, তাঁদেরকে দিয়ে জোর করে অনেক কিছু বলানো হচ্ছে। এনামুল হককে দিয়েও জোর করে রাজনৈতিক ব্যক্তিত্ব ও আমলা আধিকারিকদের নাম বলানোর চেষ্টা করা হচ্ছে বলে আদালতে অভিযোগ করেন আইনজীবী। পাশাপাশি, এনামুল হক এদিন দাবি করেন, তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে। 

আরও পড়ুন, Amphan মামলায় হাইকোর্টে ধাক্কা রাজ্যের, ত্রাণে দুর্নীতির অভিযোগের তদন্ত করবে CAG-ই  

'কর্মচারী হতে চাইলে TMC-তে থাকুন, সহকর্মী হলে BJP-তে', রাজীব-প্রবীরকে Suvendu

.