সারদাকাণ্ডে রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

অত্রি ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদ।    

Updated By: Aug 22, 2019, 06:00 PM IST
সারদাকাণ্ডে রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

নিজস্ব প্রতিবেদন: সারদাকাণ্ডের তদন্তে এবার প্রাক্তন স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টচার্যের দোরগোড়ায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। টানা ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। সারদাকাণ্ডের সময় তথ্য ও সংস্কৃতি দফতরের প্রধান সচিব ছিলেন অত্রি ভট্টাচার্য।  

সারদাকাণ্ডের তদন্তে বৃহস্পতিবার রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্যের দফতরে পৌঁছল সিবিআই। টানা ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। সারদাকাণ্ডে সময়ে তথ্য ও সংস্কৃতি দফতরের প্রধান সচিব ছিলেন অত্রি। সারদার বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত হতো রাজ্য সরকারের বিজ্ঞাপন। ওই বিজ্ঞাপনগুলি থেকে আয় করত সারদাগোষ্ঠী। কার নির্দেশে সরকারি বিজ্ঞাপন দেওয়া হতো সারদাগোষ্ঠীর সংবাদপত্রে, তা অত্রির কাছে জানতে চান তদন্তকারারী। কত টাকায় বিজ্ঞাপন দেওয়া হয়েছিল, তাও জানতে চাওয়া হয় বলে খবর। 

দিন কয়েক আগে সারদাকাণ্ডের তদন্তে ডেকে পাঠানো হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে। তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা'র অ্যাকাউন্ট সংক্রান্ত লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করা হয় বলে সূত্রের খবর। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সিবিআই অফিসে পৌঁছে গিয়েছিলেন রাজীব কুমারও। রোজভ্যালি দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল।

আরও পড়ুন- প্রাণঘাতী হামলার সুপারি বাংলাদেশি গ্রুপকে, আশঙ্কায় ঠিকানাবদল দিলীপের

Tags:
.