Tapas Saha CBI: তেহট্টের বিধায়ক তাপস সাহার বাড়িতে সিবিআই

নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের স্ক্যানারে আরও এক তৃণমূল বিধায়ক!

Updated By: Apr 21, 2023, 04:56 PM IST
Tapas Saha CBI:  তেহট্টের বিধায়ক তাপস সাহার বাড়িতে সিবিআই

অয়ন ঘোষাল: নিয়োগ দুর্নীতির মামলায় নজরে আরও এক তৃণমূল বিধায়ক! তেহট্টের বিধায়ক তাপস সাহার বাড়িতে সিবিআই। বিধায়কের মোবাইল বাজেয়াপ্ত করলেন তদন্তকারীরা। আলমারি থেকে বের করে খতিয়ে দেখা হল নথিও।

নিয়োগ দুর্নীতি মামলায় এখন সিবিআই হেফাজতে মুর্শিদাবাদের বড়ঞা বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। গত শুক্রবার তাঁর বাড়ি হানা দিয়েছিল সিবিআই। এরপর সোমবার গ্রেফতার হয় জীবনকৃষ্ণকে। ব্যবধান এক সপ্তাহের। আজ, সেই শুক্রবারই আর এক তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িত পৌঁছে গেলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। 

আরও পড়ুন: Niladri Sekhar Dana | Kalyani AIIMS: 'যারা আমার বিরুদ্ধে কেস করেছে, আমি তাদের শেষ দেখে ছাড়ব'

এর আগে, ১৮ এপ্রিল মঙ্গলবার তাপসের বিরুদ্ধে সিবিআই তদন্তের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। কেন? অভিযোগ, টাকা বিনিময়ে নাকি বিভিন্ন সরকার দফতরে চাকরি দিয়েছেন তেহট্টের বিধায়ক। ঘড়িতে তখন সাড়ে তিনটে। এদিন দুপুরে কলকাতার নিজাম প্য়ালেস থেকে তেহট্টের কড়ুঁইগাছি এলাকায় তাপস সাহার বাড়িতে পৌঁছয় সিবিআইয়ের ৭ সদস্যের টিম। সঙ্গে কেন্দ্রীয় বাহিনী জওয়ানরাও। 

এদিকে সিবিআই অভিযানে বাড়িতেই ছিলেন তাপস। বাড়িতে ঢোকার পরেই সদর দরজা বন্ধ করে দেন তদন্তকারী। বাড়ি ও লগোয়া এলাকায় ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.