Rampurhat Arson: বহু প্রশ্নের উত্তর মেলেনি, এবার বগটুইয়ে নিহতদের দেহের ফের ময়নাতদন্ত!

সিবিআইয়ে দাবি, প্রথম ময়নাতদন্তে বেশকিছু প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। কী সেইসব প্রশ্ন? 

Updated By: Apr 2, 2022, 02:20 PM IST
Rampurhat Arson: বহু প্রশ্নের উত্তর মেলেনি, এবার বগটুইয়ে নিহতদের দেহের ফের ময়নাতদন্ত!

নিজস্ব প্রতিবেদন: বগটুইকাণ্ডে নিহতদের দেহগুলির ফের ময়না তদন্ত? এমনই সম্ভাবনার কথা উঠে আসছে। দিল্লি এইমসের মত কোনও প্রতিষ্ঠানের বিশেষজ্ঞদের নিয়ে করা হতে পারে ওই ময়নাতদন্ত। কী ধরনের দাহ্য পদার্থ ব্যবহার করা হয়েছিল, শরীরে আঘাত করা হয়েছিল কিনা তা জানতে চায় সিবিআই। পাশাপাশি করা হচ্ছে ফরেন্সিক সাইকোলজিক্যাল অ্যাসেসমেন্টও। এমনই খবর কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে।

উল্লেখ্য, রামপুরহাটে বগটুইয়ে উপপ্রধান ভাদু শেখের খুনের ঘটনার জেরে গত ২১ মার্চ রাতে বগটুই গ্রামে আগুন লাগিয়ে দেওয়া হয় একাধিক বাড়িতে। সেই ঘটনায় এখনওপর্যন্ত মৃত্যু হয়েছে ৯ জনের। ইতিমধ্য়েই ওইসব মৃতদেহের ময়না তদন্ত হয়ে গিয়েছে। সিবিআইয়ের তদন্তকারী অফিসাররা যেটা মনে করছেন তা হল দেহগুলি পুড়ে প্রায় ছাই হয়ে গিয়েছিল। ফলে সেই দেহগুলি আরও গুরুত্ব দিয়ে ময়না তদন্ত করার প্রয়োজন ছিল।

সিবিআইয়ে দাবি, প্রথম ময়নাতদন্তে বেশকিছু প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। কী সেইসব প্রশ্ন? কেন্দ্রীয় তদন্তসংস্থা মনে করছে, নিহতদের বাড়িতে আগুন দেওয়ার আগে তাদের ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল কিনা? পাশাপাশি, কী ধরনের দাহ্য পদার্থ দিয়ে আগুন লাগানো হয়েছিল তা জানা প্রয়োজন। পাশাপাশি করা হচ্ছে ফরেন্সিক সাইকোলজিক্যাল অ্যাসেসমেন্ট। যখন অভিযুক্তদের জেরা করা হচ্ছে সেই সময় রাখা হচ্ছে একজন সাইকোলজিস্টকে। কারণ হল এতজন অভিযুক্তকে জেরা করা হচ্ছে। তারা বিভিন্ন সময়ে বিভিন্ন কথা বলছেন। কোনও তথ্য তারা গোপন করছেন কিনা তা লক্ষ্য করাতেই সাইকোলজিস্টকে রাখা হচ্ছে জেরার সময়।  

আরও পড়ুন-Rampurhat Arson: 'ভাদুকে মেরে দিল...', পুলিসের সামনেই 'নাটুকে কান্না' গণহত্যাকাণ্ডের নায়কদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.