Rampurhat Arson: 'ভাদুকে মেরে দিল...', পুলিসের সামনেই 'নাটুকে কান্না' গণহত্যাকাণ্ডের নায়কদের

বগটুইয়ের ঘটনার পর গ্রামেই ছিলেন গণহত্যার নায়করা? 

Updated By: Mar 30, 2022, 04:25 PM IST
Rampurhat Arson: 'ভাদুকে মেরে দিল...', পুলিসের সামনেই 'নাটুকে কান্না' গণহত্যাকাণ্ডের নায়কদের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: রামপুরহাট কাণ্ডের (Rampurhat Arson) তদন্তে বুধবার নিহত ভাদু শেখ এবং গণহত্যায় অভিযুক্ত অথচ এখনও পলাতক, কয়েকজনের বাড়িতেও যায় সিবিআই (CBI)। সূত্রের খবর, ভাদু শেখ খুন এবং বগটুইয়ে গণহত্যার পরও, গ্রামেই ছিলেন গণহত্যার নায়করা। পুলিসের সামনেও যান তাঁরা। কিন্তু উত্তেজনা বাড়তেই গ্রাম ছেড়ে আত্মগোপন করে অভিযুক্তরা। 

সোমবার রাত ৮.২৫ থেকে ৮.৩০: খুন হন ভাদু শেখ। পুলিস পৌঁছনোর আগেই দেহ তুলে নিয়ে হাসপাতালে ছোটে পরিবার। জানা যায়, পৌঁনে ৯টা নাগাদ খবর পেয়ে ঘটনাস্থলে যান SDPO, IC-সহ পুলিসবাহিনীর সদস্যরা। 

রাত পৌঁনে দশটা: বগটুইয়ের ১০টি বাড়িতে আগুন লাগানোর খবর পায় পুলিস। খবর পাওয়ার পরই রেইড ছেড়ে ঘটনাস্থলের দিকে ছোটেন আইসি, এসডিপিও, আইসি নলহাটি সহ পুলিসের দল। সঙ্গে ছিল দমকল। 

সূত্রের খবর, আগুন লাগানোর পর পুলিসের সামনেই 'নাটুকে কান্না'য় ভেঙে পড়েন অভিযুক্তরা। 'ভাদুকে মেরে দিল...' কান্নার রোল তোলেন তারা। কিন্তু এরপর পুলিসি তৎপরতা শুরু হলে এবং ঘটনা বড় হতে থাকলে গ্রাম ছাড়ে তারা। 

আরও পড়ুন: Panihati Domestic Violence Case: 'তুই এখন মর বলে মুখে ফিনাইল ঢেলে দিল ওরা', কন্যা সন্তান হওয়ায় গৃহবধূকে 'চরম শাস্তি'!

আরও পড়ুন: Lynching Death: 'চোর' সন্দেহে গণধোলাই, মৃত্যু মানসিক ভারসাম্যহীন এক যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.