মমতা ধরনাতে বসতেই রাজ্যজুড়ে অবরোধে সামিল হলেন তৃণমূল কর্মীরা

এদিন রাত ৯টা নাগাদ দমদমের নাগেরবাজারে যশোর রোড অবরোধ করেন তৃণমূল কর্মীরা। পোড়ানো হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল। কর্মসূচির জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে গুরুত্বপূর্ণ নাগেরবাজার মোড়। হাওড়া মেইন লাইনের রিষড়া স্টেশনে রেল অবরোধ করে তৃণমূল।

Updated By: Feb 3, 2019, 11:15 PM IST
মমতা ধরনাতে বসতেই রাজ্যজুড়ে অবরোধে সামিল হলেন তৃণমূল কর্মীরা

নিজস্ব প্রতিবেদন: কলকাতার পুলিস কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআইয়ে অভিযানের বিরোধিতায় দলীয় নীতি অগ্রাহ্য করে রাজ্যজুড়ে পথ অবরোধ করল তৃণমূল। উত্তর থেকে দক্ষিণ, রবিবার সন্ধ্যার পর থেকে জায়গায় জায়গায় পথ অবরোধে বিপাকে পড়েন সাধারণ মানুষ। ছুটির দিন হলেও বাড়ি ফেরার পথে আটকে পড়েন বহু মানুষ। 

এদিন রাত ৯টা নাগাদ দমদমের নাগেরবাজারে যশোর রোড অবরোধ করেন তৃণমূল কর্মীরা। পোড়ানো হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল। কর্মসূচির জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে গুরুত্বপূর্ণ নাগেরবাজার মোড়। হাওড়া মেইন লাইনের রিষড়া স্টেশনে রেল অবরোধ করে তৃণমূল। তবে কিছুক্ষণের মধ্যেই অবরোধ উঠে যায়। 

আসানসোলে মেয়র জিতেন্দ্র তিওয়ারির নেতৃত্বে জিটি রোড অবরোধ করেন তৃণমূল কর্মীরা। টায়ার ও কুশপুতুল জ্বালিয়ে চলে অবরোধ। সেখানে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিষোদ্গার করেন জিতেন্দ্র তিওয়ারি। 

রাজীব কুমারের বাসভবনে সিবিআই হানার প্রতিবাদে বাঁকুড়া শহরের প্রাণকেন্দ্র মাচানতলায় বিক্ষোভ দেখান তৃণমূল নেতা কর্মীরা। রাত ১০টা থেকে শুরু হওয়া ওই বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করেন তৃণমূলের জেলা সভাপতি অরূপ খাঁ। 

পশ্চিমবঙ্গ রাষ্ট্রপতি শাসন জারির দিকে এগোচ্ছে, বললেন দিলীপ

এদিন অবরোধ হয় হাওড়ার দাসনগরে। বিক্ষোভ হয় জলপাইগুড়িতেও। শহরের থানা মোড়ে রবিবার রাত পৌনে ১১টা নাগাদ টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান যুব তৃণমূল সমর্থকরা। 

তবে এদিন ধরনামঞ্চ থেকে দলীয় কর্মীদের শান্তিপূর্ণভাবে বিক্ষোভ দেখানোর আহ্বান জানান মমতা। বিক্ষোভকে কেন্দ্র করে এখনো কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

 

.