Chandrakona: ভিনরাজ্যে নাবালিকাকে উদ্ধারে গিয়ে দুর্ঘটনার কবলে চন্দ্রকোনা পুলিসের গাড়ি, নিহত ২

নিখোঁজ নাবালিকার খোঁজে নেমে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিস জানতে পারে ওই নাবালিকাকে নিয়ে যুবক রয়েছে উত্তরপ্রদেশে

Updated By: Aug 13, 2021, 04:38 PM IST
Chandrakona: ভিনরাজ্যে নাবালিকাকে উদ্ধারে গিয়ে দুর্ঘটনার কবলে চন্দ্রকোনা পুলিসের গাড়ি, নিহত ২

নিজস্ব প্রতিবেদন: নাবালিকাকে উদ্ধার করতে গিয়ে উত্তরপ্রদেশে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে চন্দ্রকোনা থানার গাড়ি। ওই ঘটনায় মৃত্যু হল ২ জনের, আহত ১ জন। 

দিনকয়েক আগে চন্দ্রকোনা পুরসভার ১ নং ওয়ার্ড ইলামবাজার এলাকার এক নাবালিকা এলাকারই এক যুবকের সঙ্গে পালিয়ে যায়। নাবালিকার পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয় চন্দ্রকোনা টাউন থানায়।

আরও পড়ুন-Mangalkot TMC Murder: মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের মামলা,  CID-র হাতে 'মাস্টারমাইন্ড'

নিখোঁজ নাবালিকার খোঁজে নেমে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিস জানতে পারে ওই নাবালিকাকে নিয়ে যুবক রয়েছে উত্তরপ্রদেশে। এরপরই নাবালিকার কাকা বাপি চাপড়িকে নিয়ে সোমবার উত্তরপ্রদেশের উদ্দেশ্যে রওনা দেয় পুলিস।

নাবালিকাকে উদ্ধারের পর সড়ক পথে বৃহস্পতিবার রাতে বিহারের গয়া জেলার আমাস থানার অন্তর্গত লেম্বুয়ায় পৌঁছায় পুলিস টিম। সেখানে কনটেইনার বোঝাই ডাম্পারের ধাক্কায় মর্মান্তিক দূর্ঘটনার কবলে পড়ে পুলিসের গাড়িটি।

আরও পড়ুন-Bankura: E-Wallet প্রতারণাকাণ্ডে নয়া মোড়, হদিশ মিলল আধার ও ভোটার কার্ড তৈরির কারখানার

পুলিস সুত্রে জানা গিয়েছে, লেম্বুয়ায় হঠাতই পুলিসের গাড়িতে যান্ত্রিক ত্রুটি দেখা যায়। গাড়িটি সারাইয়ের জন্য রাস্তায় ধারে দাঁড়ানোর পরেই একটি কনটেইনার বোঝাই ডাম্পার পেছন থেকে সজোরে ধাক্কা মারে পুলিসের গাড়িটিকে। প্রবল সেই ধাক্কায় রাস্তা থেকে খাদে গড়িয়ে পড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক তপন বেরা ও নাবালিকার কাকা বাপি চাপড়ির। আহত চন্দ্রকোণা থানার অফিসার প্রবীর দেবনাথ। অপর পুলিস কর্মীরা তাদের উদ্ধার করে ভর্তি করে স্থানীয় হাসপাতালে। অল্পের জন্য প্রাণে বাঁচেন থানার পুলিস কর্মী ও উদ্ধার নাবালিকা। ইতিমধ্যেই ওই নাবালিকাকে নিয়ে আসা হচ্ছে চন্দ্রকোণায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.