কাশীপুরে Suvendu-র সভায় ঢুকল গাড়ি, সভাস্থলে বিশৃঙ্খলা, পুলিসকে কড়া তোপ

"আমরা পুলিসের অনুমতি নিয়ে এসেছি। পুলিসের অনুমতি নিয়ে এই সভা। কিন্তু স্থানীয় পুলিসকে দেখা যাচ্ছে না। পুলিস নেই কেন?"

Updated By: Jan 10, 2021, 06:44 PM IST
কাশীপুরে Suvendu-র সভায় ঢুকল গাড়ি, সভাস্থলে বিশৃঙ্খলা, পুলিসকে কড়া তোপ

নিজস্ব প্রতিবেদন : নন্দীগ্রামের পর পুরুলিয়ার কাশীপুরেও শুভেন্দুর সভায় তাল কাটল। সভাস্থলে ঢুকে পড়ল একটি গাড়ি। আর তা ঘিরেই উত্তেজনা ছড়াল। সভায় দেখা দিল বিশৃঙ্খলা। এঘটনায় পুলিস প্রশাসনের উদ্দেশে কড়া ভাষায় তোপ দাগলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

তখনও সভায় বক্তব্য রাখা শুরু করেননি শুভেন্দু। জেলা নেতৃত্বরা বক্তব্য রাখছেন। তবে মঞ্চে উপস্থিত ছিলেন শুভেন্দু। এমন সময়ই সভাস্থলে একটি গাড়ি ঢুকে পড়ে। আর তাতেই গন্ডগোল ছড়ায় সভাস্থলে। উত্তেজনা দেখা দেয়। সভায় উপস্থিত জনতা গাড়িটিতে ভাঙচুর চালান বলে জানা গিয়েছে। তারপর গাড়িটি কোনওভাবে সেখান থেকে বেরিয়ে যায়। এদিকে গাড়িটি কার, কীভাবে সভাস্থলে ঢুকল সেবিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

এঘটনায় পুলিসের উদ্দেশে কড়া ভাষায় তোপ দাগেন শুভেন্দু। বলেন, "আমরা পুলিসের অনুমতি নিয়ে এসেছি। পুলিসের অনুমতি নিয়ে এই সভা। কিন্তু স্থানীয় পুলিসকে দেখা যাচ্ছে না। পুলিস নেই কেন?" আরও বলেন, "এই মিটিংগুলো দেখে তাদের মাথা খারাপ হয়ে গিয়েছে। তাই গাড়ি ঢুকিয়ে সভা ভন্ডুলের চেষ্টা করছে।" উল্লেখ্য, এদিন কাশীপুর মোড়ে পথসভার আগে রোড শো-ও করেন শুভেন্দু। ১৯ জানুয়ারি পুরুলিয়ায় জনসভা করেবন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। তার আগে এদিন রোড শো, সভা করে শুভেন্দু যেন বিজেপির হয়ে আগাম চ্যালেঞ্জ ছুঁড়ে রাখলেন।

আরও পড়ুন, সোনার বাংলা গড়বে বিজেপি : Suvendu, আগে সোনার উত্তরপ্রদেশ গড়ুক: Sujit 

প্রসঙ্গত, নন্দীগ্রামেও বিজেপির (BJP) সভায় উত্তেজনা দেখা দিয়েছিল। কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) বক্তব্য রাখার সময়ই হঠাত্ হট্টগোল লক্ষ্য করা যায়। পরে নিজে বক্তব্য রাখার সময় শুভেন্দু অধিকারী সভার উদ্দেশে ঢিল ছোঁড়ার অভিযোগ করেন। ঢিল ছুঁড়ে সভা ভন্ডুল করার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। বলেন, "সভা চলাকালীন ঢিল মারা হয়েছিল। সিপিআইএম কোনওদিন তৃণমূলের কোনও সভায় ঢুকে ঢিল মারেনি। কোনওদিন দেখিনি।"