সেবায় নিরলস, অক্লান্ত চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরা, টুইট করে কুর্ণিশ মুখ্যমন্ত্রীর

নিজের টুইটারে একটি টুইট করে তিনি লিখেছেন, এই সময় করোনার বিরুদ্ধে যুদ্ধে যেভাবে ডাক্তার, নার্স, প্যারামেডিক্যাল কর্মী থেকে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সবাই এগিয়ে এসেছেন, তাঁদের অভিনন্দন জানাচ্ছি। 

Updated By: Mar 29, 2020, 11:56 PM IST
সেবায় নিরলস, অক্লান্ত চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরা, টুইট করে কুর্ণিশ মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: করোনায় দেশ জুড়ে হাহাকার। বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেবায় নিরলস, অক্লান্ত তাঁরা। জীবনের ঝুঁকি নিয়েও করোনা আক্রান্ত রোগীকে সুস্থ করে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ। তাঁদের সাধুবাদ জানালেন খোদ মুখ্যমন্ত্রী। করোনা মোকাবিলায় দেশের চিকিত্সক, নার্সদের ভূমিকার ভূয়সী প্রশংসায় মুখ্যমন্ত্রী। নিজের টুইটারে একটি টুইট করে তিনি লিখেছেন, এই সময় করোনার বিরুদ্ধে যুদ্ধে যেভাবে ডাক্তার, নার্স, প্যারামেডিক্যাল কর্মী থেকে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সবাই এগিয়ে এসেছেন, তাঁদের অভিনন্দন জানাচ্ছি। স্বার্থহীনভাবে যাঁরা এই সময় কাজ করছেন তাঁদের ধন্যবাদ জানানোর ভাষা নেই। সমাজের প্রতি তাঁদের অবদান, আমাদের সবার কাছে অনুপ্রেরণা।

আরও পড়ুন: আরও ১, শেওড়াফুলিতে মিলল করোনা আক্রান্তের খোঁজ, হাসপাতালে সঙ্কটজনক প্রৌঢ়

উল্লেখ্য, যতদিন যাচ্ছে পরিস্থিতির অবনতি হচ্ছে। ইতিমধ্যেই রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১। তাঁদের মধ্যে একজনের অবস্থা অত্যন্ত সংঙ্কট জনক। এই অবস্থায় কার্যত দিনরাত এক করে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা। এবার তাঁদের কথাই নিজের টুইটারে লিখলেন মুখ্যমন্ত্রী। এর আগে নগরপাল অনুজ শর্মাকে নিয়ে শহরের প্রত্যেকটা হাসপাতালে ঘুরেছেন মমতা। কথা বলেছেন চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের সঙ্গে। মাস্ক, স্যানিটাইজার-সহ প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়েছেন তাঁদের কাছে। এবার তাঁদের কাজের জন্য কুর্ণিশ জানালেন নেত্রী। 

.