কখনও ম্যাজিস্ট্রেট; কখনও সিবিআই অফিসার সেজে বিপুল টাকা প্রতারণা, অবশেষে পাকড়াও মুন্না

দুমকার আদালতে তুলে তাকে ৬ দিনের রিমান্ডে চিত্তরঞ্জনে নিয়ে এসেছে পুলিস

Updated By: Jul 16, 2021, 08:30 PM IST
কখনও ম্যাজিস্ট্রেট; কখনও সিবিআই অফিসার সেজে বিপুল টাকা প্রতারণা, অবশেষে পাকড়াও মুন্না

নিজস্ব প্রতিবেদন: রাজ্যজুড়ে বিভিন্ন জায়গায় ধরা পড়ছে একের পর এক প্রতারক। কখনও ভুয়ো সিবিআই অফিসার, কখনও ভুয়ো আইএএস, কখনও আবার সিআইডি অফিসার। এবার চিত্তরঞ্জনের এক প্রতারককে ঝড়খণ্ডের দুমকা থেকে গ্রেফতার করল পুলিস। ওই প্রতারকের নাম মুন্না ডোম ওরফে মুন্না সিং।

আরও পড়ুন-স্পিকারের ঘরে মুকুল-দলত্যাগ শুনানিতে শুভেন্দু, আরও কিছু নথি চাইলেন স্পিকার       

কখনও সিবিআই অফিসার, কখনও পুলিস, কখনও মানবাধিকার সংগঠনের আধিকারিক, কখনওবা সাংবাদিক সেজে মানুষকে ঠকিয়েছে চিত্তরঞ্জনের ওই ঠগ। কাউকে চাকরি দেওয়ার নাম করে, কাউকে আবার সিবিআই অফিসার হিসেবে ব্ল্যাক মেইল করে বিপুল টাকা তুলত মুন্না। এমনটাই মনে করছে পুলিস। চাকরি দেওয়ার নাম করে একজনের কাছে থেকে ৩০-৩৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছিল মুন্না। তার পরেই সে চিত্তরঞ্জন ছেড়ে পালিয়ে যায়।

আরও পড়ুন-WBJEE Exam 2021: পরীক্ষার্থীদের স্পেশাল ট্রেনে ছাড় দেওয়ার সিদ্ধান্ত রেলের

শুক্রবার সেই মুন্নাকে দুমকা থেকে গ্রেফতার করল পুলিস। পুলিস সূত্রে খবর,  লকডাউনের সময় দুমকায় ম্যাজিস্ট্রেট সেজে রাস্তায় নেমে তোলাবাজি করতো মুন্না। বাইক চালক ও দোকানদারদের কাছে থেকে টাকা তোলার সময় স্থানীয়দের হাতে ধরা পড়ে যায় মুন্না। তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। মুন্নার কাছ থেকে সিবিআইয়ের নকল পরিচয়পত্র, ভুয়ো প্রেস কার্ড, পুলিশের লাঠি, মানবধিকার সংগঠনের কার্ড উদ্ধার করে। দুমকার আদালতে তুলে তাকে ৬ দিনের রিমান্ডে চিত্তরঞ্জনে নিয়ে এসেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.