Seikh Shahjahan: 'গুলি করে মেরে ফেলা উচিত', শাহজাহানকে উদ্দেশ করে চোর, চোর স্লোগান!

দুবাই কনাসইনমেন্টে টাকা দেওয়া নিয়ে এদিন শেখ শাহজাহান ফের দাবি করেন, সব মিথ্যে। সব দালাল। কেন বলছে এসব?

Updated By: Apr 5, 2024, 01:21 PM IST
Seikh Shahjahan: 'গুলি করে মেরে ফেলা উচিত', শাহজাহানকে উদ্দেশ করে চোর, চোর স্লোগান!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শেখ শাহজাহানকে উদ্দেশ করে উঠল 'চোর, চোর' স্লোগান। এমনকি গুলি করে মেরে ফেলা উচিত বলেও বলতে থাকেন অনেকে। এদিন স্বাস্থ্য পরীক্ষার জন্য ইএসআই জোকাতে নিয়ে যাওয়া হয় শেখ শাহজাহানকে। স্বাস্থ্য পরীক্ষার পর যখন শেখ শাহজাহানকে নিয়ে বেরচ্ছেন ইডি আধিকারিকরা। তখন শেখ শাহজাহানকে উদ্দেশ করে ওঠে 'চোর, চোর' স্লোগান। ইএসআই জোকা হাসপাতাল চত্বরে থাকা রোগীর পরিবারের আত্মীয় স্বজনরাই এই চোর, চোর স্লোগান দিতে থাকে। সেইসঙ্গে গুলি করে মেরে ফেলা উচিত বলেও বলতে থাকেন অনেকে। 

পাশাপাশি, এদিন শেখ শাহজাহান ফের দাবি করেন, সব মিথ্যে। সব দালাল। ই এস আই জোকার পথে শেখ শাহজাহানকে ফের প্রশ্ন করা হয় যে, সাবিনা এন্টারপ্রাইজ কি দুবাই কনাসইনমেন্টে টাকা দিত? যার উত্তরে শেখ শাহজাহান ফের দাবি করেন, 'সব মিথ্যে কথা। কেন বলছে এসব?' ফের তাকে বলা হয়, তিনি মিথ্যে বললেও সেই তথ্যই তো উঠে আসছে! যার উত্তরে শেখ শাহজাহান ফের দাবি করেন, 'সব দালাল। এই সব মিথ্যে।' তাঁকে জিজ্ঞাসা করা হয়, 'কারা দালাল?' শাহজাহান বলেন, 'বিজেপির দালাল সব।' প্রসঙ্গত এর আগের দিনও শাহজাহান বলেন, সব মিথ্যে। 

সেদিনও শেখ শাহজাহানকে প্রশ্ন করা হয় যে সাবিনা ইন্টারপ্রাইজ কি দুবাইয়ের কনসাইনমেন্টের টাকা দিত? যা উত্তরে শেখ শাহজাহন বলেন, 'সব মিথ্যে, সব মিথ্যে।' শাহজাহানের টাকার উৎস সন্ধানে মরিয়া ইডি। শেখ সাবিনা ফিশারির ম্যানেজার মহিদুল মোল্লার বয়ানকে হাতিয়ার করেই শেখ শাহজাহানের সম্পত্তির হদিশ পেতে চাইছেন তদন্তকারীরা। জেরার মুখে মহিদুল জানিয়েছে কীভাবে টাকা জমা পড়ত। আর সেই লিংক ধরেই শাহজাহানের টাকার উৎস সন্ধানে মরিয়া ইডি। টাকা কোথা থেকে আসত। কোথায় কোথায় পাচার হয়েছে। তার উত্তর খুঁজছেন তদন্তকারীরা। উল্লেখ্য, গ্রেফতারির পর প্রথমবার মুখ খুলেই শেখ শাহজাহান বিস্ফোরক দাবি করেছিলেন, "সব মিথ্যে কথা। আল্লাহ আছে। বিচার একদিন হবেই।" 

আরও পড়ুন, Digha New Species: মুর্মুর নামে নাম, দিঘার বিচে বালির ভিতর মিলল ক্যাপসুলের মত দেখতে অবাক করা নতুন প্রাণী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.