Bhangar: ভোটের মুখে উত্তেজনা ভাঙড়ে, উদ্ধার ২ মৃতদেহ

স্থানীয় বাসিন্দাদের দাবি পারিবারিক অশান্তির কারণে ওই বৃদ্ধ মহিলার পরিবারের লোকজন ওই বৃদ্ধ মহিলাকে মেরে পুকুরে ফেলে দিয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে তবে পুরো বিষয়টি নিয়ে তদন্ত করছে উত্তর কাশিপুর থানার পুলিস। অন্যদিকে ভাঙড় থানার ঘটকপুকুর এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার হলো অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ।

Updated By: Apr 5, 2024, 12:49 PM IST
Bhangar: ভোটের মুখে উত্তেজনা ভাঙড়ে, উদ্ধার ২ মৃতদেহ
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: ভাঙরে উদ্ধার দুটি মৃতদেহ। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। তিন দিন নিখোঁজ থাকার পর বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার বৃদ্ধ মহিলার মৃতদেহ।

ঘটনাটি ঘটেছে ভাঙড় ২ নম্বর ব্লকের উত্তর কাশিপুর থানার অন্তর্গত চন্ডীহাট এলাকায়। পুলিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই বৃদ্ধ মহিলা তিনদিন নিখোঁজ ছিলেন। এরপর রাতে ওই মহিলার বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার হয় পচা গলা মৃতদেহ।

মৃতদেহ উদ্ধার করে উত্তর কাশিপুর থানার পুলিস। তবে কীভাবে মারা গিয়েছেন তিনি তা এখনই জানা যায়নি।

আরও পড়ুন: Earthaquake in Himachal Preadesh: হিমাচল প্রদেশে তীব্র ভূমিকম্প! কেঁপে উঠল চাম্বা শহর

স্থানীয় বাসিন্দাদের দাবি পারিবারিক অশান্তির কারণে ওই বৃদ্ধ মহিলার পরিবারের লোকজন ওই বৃদ্ধ মহিলাকে মেরে পুকুরে ফেলে দিয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে তবে পুরো বিষয়টি নিয়ে তদন্ত করছে উত্তর কাশিপুর থানার পুলিস।

অন্যদিকে ভাঙড় থানার ঘটকপুকুর এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার হলো অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ।

আরও পড়ুন: Byjus: এক বছর আগে ছিলেন ১৭,৫৪৫ কোটির মালিক, এখন পকেটে 'শূন্য'! রবীন্দ্রনের আশ্চর্য পতন

ভাঙড় থানার ঘটকপুকুর এলাকায় রাস্তার পাশে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা। এরপর পুলিসকে খবর দিলে পুলিস এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে নলমুড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে, এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

তবে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় পড়েছিলেন এবং যেখানে পড়েছিলেন তার পাশে অবৈধ মদের দোকান আছে। আর সেখানে অবৈধ মদ বিক্রি হয় বলে অভিযোগ।

সেই মদ খেতে এসে মৃত্যু হয় ওই ব্যক্তির। এমনটাই অভিযোগ । তবে পুরো বিষয়টি নিয়ে তদন্ত করছি ভাঙড় থানার পুলিস। তবে ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.