উদ্ধার কোটি টাকার নগদ-গয়না, ভবানী ভবনে তলব ভারতীকে

নোটিসের কোনও উত্তর দেননি প্রাক্তন আইপিএস। সূত্রে খবর, এই মুহূর্তে তিনি ভিনরাজ্যে রয়েছেন।

Updated By: Feb 2, 2018, 08:22 PM IST
উদ্ধার কোটি টাকার নগদ-গয়না, ভবানী ভবনে তলব ভারতীকে

নিজস্ব প্রতিবেদন : হুমকি দিয়ে টাকা ও সোনা আদায়ের অভিযোগের প্রেক্ষিতে ভারতী ঘোষের বাড়িতে হানা দিল সিআইডি। একযোগে কলকাতা, পশ্চিম মেদিনীপুর, সোনারপুরের বাড়িতে তল্লাসি চালানো হল। দিনভর তল্লাসিতে মিলল বিপুল পরিমাণে নগদ, সোনা ও সম্পত্তির নথি। এরপরই ভারতী ঘোষকে ভবানী ভবনে তলব করে নোটিস পাঠিয়েছে সিআইডি।  

প্রাক্তন আইপিএসের বিরুদ্ধে হুমকি, তোলাবাজি, প্রতারণা করে কোটি কোটি টাকা আদায়ের অভিযোগ তুলেছেন পশ্চিম মেদিনীপুরের স্বর্ণ ব্যবসায়ী চন্দন মাজি। আদালতে মামলা দায়েরের পরই নড়েচড়ে বসে সিআইডি। বৃহস্পতিবার রাতেই আইজি ওয়ানের নেতৃত্বে সাইবার এক্সপার্টদের নিয়ে তৈরি হয় সিট। একযোগে পশ্চিম মেদিনীপুর, কলকাতা , দক্ষিণ ২৪ পরগনার বাড়িতে তল্লাসি শুরু হয়। বেলদার ফ্ল্যাট-বাড়ি, মুকুন্দপুরের ফ্ল্যাটে লাগাতার তল্লাসি চলে। দিনভর তল্লাসি চলে ভারতী ঘোষের সোনারপুরের বাড়িতেও। সকাল থেকে নজরে ছিল ভারতী ঘোষের স্বামীর নাকতলার বাড়িও।

দিনভর তল্লাসিতে উদ্ধার হয় বিপুল জিনিসপত্র। ভারতী ঘোষের বাড়িতে সিআইডির তল্লাসিতে মিলেছে নগদ টাকা, সোনার গয়না ও সম্পত্তির নথি। এইসব সম্পত্তির কতটা হিসেব বর্হিভূত তা খতিয়ে দেখা হচ্ছে। ভারতী ঘোষকে ইতিমধ্যেই নোটিশ পাঠানো হয়েছে। তলব করা হয়েছে ভবানী ভবনে।

আরও পড়ুন, দিল্লিতে তৃণমূলকে ছাড়া কংগ্রেসের চলে না : মমতা

যদিও, নোটিসের কোনও উত্তর দেননি প্রাক্তন আইপিএস। সূত্রে খবর, এই মুহূর্তে তিনি ভিনরাজ্যে রয়েছেন। ভারতী ঘোষের জন্য যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি। উত্তর দেননি ওয়াটসঅ্যাপেরও।

.